‘অঙ্কিত তুমি চিরদিনই আমার-সারা খান

অনলাইনডেক্স ১২:৫৩, ১৬ জুন ২০১৯

২০১০ সালে বিগ বস সিজন ৪-এর প্রতিযোগী আলি মার্চেন্টকে বিয়ে করেছিলেন টেলিভিশন অভিনেত্রী সারা খান। কিন্তু সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। মাত্র দুই মাসের মধ্যেই ডিভোর্স হয়ে যায় তাদের। বলিউড সূত্রে খবর, আট বছর পর আবার ঘর বাঁধতে চলেছেন অভিনেত্রী। এবারের পাত্র নাকি তার ঘনিষ্ঠ বন্ধু ও ব্যবসায়িক পার্টনার অভিনেতা অঙ্কিত গেরা।
এ জুটি সম্পর্ক নিয়ে বলিউডে বহু দিন ধরেই বলিউডে কানাঘুষা চলছিল। সম্প্রতি জনসমক্ষে সেই সম্পর্কের কথা প্রায় স্বীকার করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারা খান। ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তার ও অঙ্কিতের অন্তরঙ্গ কিছু ছবি। যার একটিতে অভিনেত্রী ক্যাপশন লিখেছেন, ‘ফরেভার মাইন’। বাংলায় যার অর্থ দাঁড়ায়, ‘অঙ্কিত তুমি চিরদিনই আমার।’
সারা খান সব সময় তার ব্যক্তিগত সম্পর্কের জন্য চর্চিত। বারেবারেই তিনি বলিউডের হট টপিক। নতুন প্রেমিকের সঙ্গে সম্পর্কের ব্যাপারে কিছু দিন আগে একটি সাক্ষাৎকারে তিনি বলেন, ‘অঙ্কিত এবং আমি খুবই ভালো বন্ধু। আমার যারা কাছের মানুষ, তাদের সবাইকে আমার পক্ষে বিয়ে করা সম্ভব নয়। তাই অঙ্কিতকেই আমি বিয়ে করব এরকম ভাববার কোনো কারণ নেই।’
একই সাক্ষাৎকারে ছিলেন অঙ্কিতও। তিনি জানান, ‘আমি নিজেই জানি না কবে কখন বিয়ে করব। আমি এখনও সিঙ্গল। তাছাড়া সারা এবং আমি এখন বিজনেস পার্টনার।’ অর্থাৎ সেদিন দুজনেই তাদের সম্পর্কের কথা অস্বীকার করেন। কিন্তু সম্প্রতি তাদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট হওয়ার পর ফের শুরু হয় গুঞ্জন। ছবিতে তাদের কেমিস্ট্রি দেখে অনেকেরই ধারণা, খুব শিগগির বিয়ে করবেন সারা ও অঙ্কিত।
তবে কিছু দিন আগে অর্জুন বিজলানির রিয়েলিটি শো-এ সারা জানান, তার বিয়ে নিয়ে যে খবর ছড়িয়েছে, তা সত্যি। তিনি এই বছরের শেষে বিয়ে করবেন। কিন্তু কাকে বিয়ে করতে চলেছেন তা স্পষ্ট করেননি। অঙ্কিত গেরা এবং সারা খান একটি শর্ট ফিল্মে কাজ করেছেন। এই ছবির প্রযোজকও তারা।
সারা খান ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হলেও বড় পর্দাতেও কাজ করেছেন। ২০০৭ সালে ‘স্বপ্না বাবুল কা’ সিরিয়ালের মধ্য দিয়ে তার কর্মজীবন শুরু হয়। এরপরে সারা ‘বিগ বস’, ‘শ্বশুরাল সিমর কা’, ‘কমেডি ক্লাসেস অ্যান্ড কমেদি নাইটস বাঁচাও’-তেও কাজ করেছেন।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ