সর্বশেষ :

অপহরণ করার ৯ ঘণ্টা পর এক গার্মেন্টস শ্রমিকের মরদেহ উদ্ধার

নিউজবক্সবিডি ০২:৩৮, ২৭ জুন ২০২০

মানিকগঞ্জের সিংগাইরে রাস্তা থেকে মাইক্রোবাসে তুলে অপহরণ করার ৯ ঘণ্টা পর আমির হোসেন লালন (৩৮) নামে এক গার্মেন্টস শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৭ জুন) সকালে উপজেলার বলধরা ইউনিয়নের খোয়ামুড়ি গ্রামের একটি পাটক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত লালন সিংগাইর পৌরসভার ঘোনাপাড়া এলাকার মৃত হারুনার রশিদ দেওয়ানের ছেলে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন।
নিহতের বড় ভাই হাবিবুর রহমান জানান, শুক্রবার (২৬ জুন) রাত সাড়ে ৯টার দিকে তার ভাই লালন বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। কিছু দূর যাওয়ার পর একটি মাইক্রোবাস থামিয়ে অজ্ঞাতনামা ৪-৫ জন যুবক তাকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। বিষয়টি রাতেই থানায় জানানো হয়। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে খোয়ামুড়ি গ্রামে পাটক্ষেতে তার মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
সিংগাইর থানা পুলিশের ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী মমতাজ বেগম বাদী হয়ে থানায় মামলা করেছেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্ততি চলছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। দ্রুতই আসামিদের গ্রেফতার করা হবে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ