অভিনয় কমিয়ে দিয়েছেন আনুশকা

‍বিনোদন বক্স ০১:১৩, ১২ এপ্রিল ২০১৯

বছর দেড়েক হলো বিয়ে করেছেন ভারতের সেলিব্রেটি জুটি আনুশকা শর্মা ও বিরাট কোহলি। গত ১৭ ডিসেম্বর সিডনিতে ঘটা করে বিয়েবার্ষিকী উদযাপন করেন তারা।
বিয়ের পর থেকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ককে যোগ্য সমর্থন দিয়ে যাচ্ছেন আনুশকা। অভিনয় কমিয়ে দিয়েছেন। স্টেডিয়ামে বসে খেলা দেখে স্বামীকে অনুপ্রেরণা জোগান। বিয়ের পর বিরাটের মাঠের পারফরম্যান্সও তুঙ্গে রয়েছে। ক্যারিয়ারের স্বর্ণালি সময় পার করছেন বিরাট। এটি আনুশকার কল্যাণেই বলে মনে করছেন অনেকে।
বলিউড সেনসেশন আনুশকাকে সবশেষ রুপালি পর্দায় দেখা গেছে ‘জিরো’ ছবিতে। এ ছবিতে তার সহঅভিনেতা ছিলেন সুপারস্টার শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। কিন্তু জিরোর পর তিনি এখনও কোনো বলিউড প্রকল্পে চুক্তিবদ্ধ হননি। শোনা যাচ্ছে, ক্যারিয়ারে ইতি টানতে যাচ্ছেন আনুশকা। স্বামীকে সঙ্গ দিতেই এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
সিনেমায় তার অনুপস্থিতির সুযোগে বলিউডে জোর গুঞ্জন চলছে যে, নিজের ক্যারিয়ারে ইতি টেনে স্বামী কোহলির ক্রিকেট ক্যারিয়ারে অনুপ্রেরণা হতে চাইছেন আনুশকা। সে কারণে অভিনয় কমিয়ে দিয়ে পরিবর্তে নতুন কনটেন্ট তৈরিতে মনোযোগ দিচ্ছেন আনুশকা শর্মা। সদ্য সমাপ্ত আইপিএলেও স্টেডিয়ামে গিয়ে কোহলিকে অনুপ্রেরণা জুগিয়েছেন আনুশকা।
সামনের মাসেই আইসিসি বিশ্বকাপ-২০১৯। প্রথমবারের মতো এত বড় আসরে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন বিরাট। তাই স্বামীর অনুপ্রেরণা হতে চাইছেন আনুশকা। এ কারণেই অভিনয় কমিয়ে দিয়েছেন বলে গুঞ্জন। তবে আনুশকা ও তার প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ সূত্র ওই খবর নাকচ করে দিয়েছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ