সর্বশেষ :

অশ্রু, শ্রদ্ধা ও ভালোবাসায় বিদায় নিলেন নওগাঁ পুলিশ সুপার ইকবাল

ইউনুস আলী ফাইম ১১:৫২, ৭ সেপ্টেম্বর ২০১৯

নওগাঁর পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম এর পদোন্নতি ও বদলীজনিত সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সর্বশেষে শনিবার সকল ১১টায় জেলা পুলিশের আয়োজনে নওগাঁ পুলিশ লাইনস্ সেডে এ সংবর্ধনা দেয়া হয় ।

পুলিশ লাইনে পৌঁছলে তাকে জেলা পুলিশ গার্ড অফ অনার দেয় এবং দুই সাড়িতে দাড়িয়ে জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে বরন করে নেয়। পরে সবার বক্তব্য শেষে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন পুলিশ সুপার।
উক্ত অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মদ রাশিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পুলিশ নারী কল্যান সমিতির সভানেত্রী মাহফুজা আখতার, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রখেন, অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়, আহম্মদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিন, সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমান, ধামইরহাট থানার অফিসার ইনচার্জ জাকিরুল ইসলাম, আত্রাই থানার অফিসার ইনচার্জ মোসলেম উদ্দীন প্রমুখ।

বক্তারা সবাই তার কর্মজীবনের স্মৃতি চারন করতে গিয়ে অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন। পরে তাকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করেন। সেখানে এক প্রীতভোজ অনুষ্ঠিত হয়। পরে নওগাঁ জেলা পুলিশের পক্ষ থেকে গার্ড অফ অনার শেষে কুশল বিনিময় করেন।

জেলা পুলিশের রীতি অনুয়ায়ী গাড়ীতে রশি বেঁধে অতিরিক্ত পুলিশ সুপার থেকে শুরু করে সকল সদস্যরা টেনে গেট পার করে দেন। সে সময় দুই ধারে শেষ বারের মত ফুল দিয়ে শেষ বিদায় জানানো হয়। এসময় তার সঙ্গে ছিলেন, তার সহধর্মীনি মাহফুজা আখতার, তার দুই পুত্র ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ