ওদের জয়ে আমি খুবই খুশি-শাকিব খান

বিনোদন বক্স ১১:০০, ২৫ মে ২০১৯

ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে জয় পেয়েছেন সেখানকার তিন চলচ্চিত্র তারকা নায়ক দেব, নায়িকা মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। এর মধ্যে দেব ঘাটাল থেকে, মিমি যাদবপুর এবং নুসরাত জিতেছেন বসিরহাট থেকে। এই নিয়ে দেব দ্বিতীয়বার সাংসদ নির্বাচিত হলেন। অন্যদিকে মিমি ও নুসরাত প্রথমবার।
নির্বাচনে এই তিন তারকার জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। এই মুহূর্তে তিনি রয়েছেন তুরস্কে। সেখানে ঈদের ছবি ‘পাসওয়ার্ড’-এর একটি গানের শুটিং করছেন নায়ক। সঙ্গে আছেন নায়িকা শবনম বুবলী। সেখানে থেকে মোবাইল ফোনে শাকিব জানান, ‘নুসরাত, মিম ও দেবের সঙ্গে আমার বন্ধুত্বের সম্পর্ক। ওদের জয়ে আমি খুবই খুশি। ইতিমধ্যে ফোন করে তাদের শুভেচ্ছা জানিয়েছি।’
দুই নায়িকার মধ্যে নুসরাত জাহানের সঙ্গে গত বছর ‘নাকাব’ ছবিতে অভিনয় করেন বাংলাদেশি ‘কিং খান’ শাকিব খান। ধারাবাহিকভাবে কলকাতায় কয়েকটি ছবির কাজে আসা-যাওয়ায় বন্ধুত্ব গড়ে ওঠে মিমির সঙ্গেও। অন্যদিকে ছবির কাজে নায়ক দেব ২০১৭ সালে বাংলাদেশে এসেছিলেন। তখন তিনি শাকিব খানের সঙ্গে সাক্ষাৎ করেন। দেব-শাকিব চেনাজানা তখন থেকেই।
এদিকে বরাবরের মতো এবারের ঈদও হতে চলেছে শাকিব খানময়। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে তিন ছবি সানিয়ে রেখেছেন নায়ক। সেগুলো হচ্ছে সাকিব সনেট অ্যান্ড টিম পরিচালিত ‘নোলক’, শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ’ এবং মালেক আফসারীর ‘পাসওয়ার্ড’। ‘নোলক’-এ শাকিব খানের নায়িকা ববি এবং বাকি দুটি ছবিতে নায়িকা শবনম বুবলী।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ