সর্বশেষ :

কেরানীগঞ্জ মডেল থানার সহকারী কমিশনার (ভূমি) করোনা আক্রান্ত

নিউজবক্সবিডি ০২:০৮, ১৬ মে ২০২০

কেরানীগঞ্জে এসিল্যান্ড তিন্নির পর মডেল থানার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল করোনা আক্রান্ত  হেয়েছেন।খবরটি নিশ্চিত করেছেন কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসেন ।
তিনি জানান, সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও ভীতি ছড়াচ্ছে বিশ্ব মহামারি করোনা। আর দেশের সব চেয়ে ঝুকিপূর্ণ এলাকার মধ্যে কেরানীগঞ্জ শীর্ষে। ১৫ মে শুক্রবার পর্যন্ত এই উপজেলায় নতুন ৯ জনসহ  করোনা আক্রান্ত হয়েছে ৩৫৮ জন।
আক্রান্ত নতুন ৯ জনের একজন কেরানীগঞ্জ মডেল থানার সহকারী কমিশনার(ভূমি)  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল। বাকি ৮ জনের ৬জন জিনজিরা এবং ২ জন কালিন্দী ইউনিয়নের বাসিন্দা।  খবরটি নিশ্চিত করেছেন কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসেন
দেশের  সংকটময় মুহূর্ত হতে গতকাল রাত পর্যন্ত করোনা যোদ্ধে মাঠে ছিলেন উপজেলার শীর্ষ তিন কর্মকর্তার একজন কামরুল হাসান সোহেল। এর আগে গত ১১ মে করোনা শনাক্ত হয় আইসোলেশনে আছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আব্দুল্লাহ তিন্নি।
কামরুল হাসান সোহেল কেরানীগঞ্জ মডেল থানার সহকারী কমিশনার হিসেবে যোগদান করে কিছুদিনের মধ্যেই তার নিজ দায়িত্ব পালন করার পাশাপাশি বিভিন্ন জনকল্যানমুলক কর্মের মাধ্যমে সাধারণ মানুষের নিকট একজন জনবান্ধব সরকারি কর্মকর্তা হিসেবে পরিচিত লাভ করেন।
নিজরে জীবনকে তুচ্ছ করে কেরানীগঞ্জের আপামর জনগনকে সেবা দিতে গিয়ে অবশেষে জনবান্ধব এই সরকারি কর্মকর্তা নিজের অজান্তেই করোনাভাইরাসে আক্রান্ত হলেন। তবে ওর আগে তিনি নমুনা পরীক্ষা করিয়ে নেগেটিভ হয়েছিলেন। বাড়িতে আইসোলেশনে থাকা দুই কর্মকর্তার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিত দেবনাথ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ