সর্বশেষ :

ক্যান্সারে আক্রান্ত রুবেলের পাশে মন্ত্রী পুত্র রাকিবুজ্জামান

নুরনবী সরকার ১০:০২, ১ জুন ২০২০

জাহিদুল ইসলাম রুবেল। দীর্ঘদিন যাবত ব্লাড ক্যান্সারে আক্রান্ত। ঢাকা মহানগর উত্তরের দক্ষিনখান থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। ফেসবুকে চিকিৎসা সহায়তায় এগিয়ে আসার পোস্ট দেখে এগিয়ে এসেছেন কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজ কল্যাণমন্ত্রীর সুযোগ্য ছেলে মানবতার ফেরীওয়ালা প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ।

বাংলাদেশ ছাত্রলীগ ৪৮ থেকে বর্তমান অনলাইন গ্রুপের উদ্যোগে অসুস্থ ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রুবেল এর চিকিৎসা সহায়তায় এগিয়ে আসার জন্য বেশ কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারণা চালিয়ে আসছিল।
গত ৩১ মে বিষয়টি সমাজ কল্যাণমন্ত্রীর পুত্র রাকিবুজ্জামান আহমেদের দৃষ্টগোচর হলে তিনি তাৎক্ষণিক অসুস্থ ছাত্রলীগ নেতা রুবেলের পরিবারের সাথে মন্ত্রী মহোদয়ের এপিএস মিজানুর রহমান এর মাধ্যমে যোগাযোগ করেন। এবং তার চিকিৎসা সহায়তায় সরকারীভাবে ৫০ হাজার টাকার চেক প্রদান করেন।
এ বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগ ৪৮ বর্তমান অনলাইন গ্রুপের একজন বলেন, মানবতার ফেড়িওয়ালা মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদ এর নির্দেশনা মন্ত্রী মহোদয়ের এপিএস মিজানুর রহমান আমাদের সাথে যোগাযোগ করে খোঁজখবর নিয়েছেন। এবং আর্থিক সহায়তা হিসেবে ৫০ হাজার টাকার চেক প্রদান করেছেন। কোন বিষয়ে সাহায্যের জন্য সমাজ কল্যাণ মন্ত্রণালয়ে আবেদন করতে হয়। কিন্তু এবার তার ব্যতিক্রম ঘটলো।  কোন দরখাস্ত বা আবেদন না করেই সহায়তা পেলেন রুবেল। সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে এমন মানবিকতার স্পর্শ যেন মানবিক সরকারেই প্রমান বহন করে।
এ বিষয়ে রাকিবুজ্জামান আহম্মেদ বলেন, একজন মন্ত্রীর ছেলে হয়ে নয়, সমাজের একজন সাধারন মানুষ হিসাবে আমি অসুস্থ রুবেলের খোঁজখবর নিয়ে সরকারি সহায়তার ব্যবস্থা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের সুখী-সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়ার একজন কর্মী হয়ে এভাবেই মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে দিতে চাই।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ