সর্বশেষ :

চট্টগ্রামের লালখান বাজার এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের

নিউজবক্স ডেক্স ১১:০৯, ৩ সেপ্টেম্বর ২০১৯

চট্টগ্রাম নগরীর খুলশী থানার লালখান বাজার এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েকটি দোকান ভাঙচুর করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
সোমবার (২ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সংঘর্ষের পর লালখান বাজার এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে বলে জানিয়েছেন স্থানীয়রা। ফের সংঘাত এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলায় কারাগারে থাকা লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম এবং ওই ওয়ার্ডের কাউন্সিলর এফ কবির আহমেদ মানিকের অনুসারীদের মধ্যে এই সংঘর্ষ হয়েছে।
স্থানীয়রা জানান, কারাগারে থাকা দিদারুল আলম মাসুমের মুক্তির দাবিতে তার অনুসারীরা লালখান বাজারের বাঘঘোনা মোড় থেকে মিছিল বের করে। মিছিল নিয়ে যাওয়ার সময় উভয় গ্রুপের অনুসারীরা মুখোমুখি হলে সংঘাত সৃষ্টি হয়। এসময় ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। একপর্যায়ে বাঘঘোনা মোড় থেকে ইস্পাহানি মোড় পর্যন্ত এলাকাজুড়ে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এছাড়া ঘটনার সময় কয়েকটি দোকার ভাঙচুর হয়।
নগর পুলিশের সহকারী কমিশনার (বায়েজিদ বোস্তামি জোন) পরিত্রাণ তালুকদার সারাবাংলাকে বলেন, ‘দুই নেতার অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় দোকানপাট ভাঙচুর করা হয়েছে। কয়েকজন আহত হয়েছে বলে শুনেছি। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে আমরা ঘটনাস্থলে আছি।’

পাঠকের মন্তব্য

লাইভ

টপ