চট্টগ্রামে একটি মাদরাসায় শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে এক শিক্ষক গ্রেফতার

নিউজবক্স ডেক্স ১০:৫৪, ২৫ আগস্ট ২০১৯

চট্টগ্রাম নগরীর একটি আবাসিক মাদরাসায় শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে নগরীর পাহাড়তলী থানার ফইল্ল্যাতলী বাজার এলাকায় ওই মাদরাসা শিক্ষককে প্রথমে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও জনতা মিলে আটক করেন। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।গ্রেফতার মাদ্রাসা শিক্ষক মো. হাবিব উল্লাহর (২৭) বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার হরিশপুর ইউনিয়নে।
নগরীর ১১ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর মোর্শেদ আক্তার চৌধুরী জানান, নগরীর ফইল্ল্যাতলী বাজারের কাছে একটি ভাড়া বাসায় ‘আল্লামা ইদ্রিস সন্দ্বীপী হেফজ আবাসিক মাদ্রাসা’ গড়ে তোলেন হাবিব। মাদরাসায় ১০ থেকে ১২ জন শিশুকে কোরআন পড়াতেন হাফেজ হাবিব উল্লাহ। ওই শিশুদের কয়েকজন সেখানে থাকে।
তিনি বলেন, ‘আজ (শনিবার) সকালে এক ছাত্রের বাবা আমার কাছে অভিযোগ করেন, তার ১১ বছরের ছেলেকে গত বৃহস্পতিবার হাবিব বলাৎকার করেছে। অভিযোগ পাবার পর আমি নিজেই হাবিবকে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছি।’
এবিষয়ে পাহাড়তলী থানার পরিদর্শক (তদন্ত) হাসান ইমাম বলেন, ‘বলাৎকারের শিকার হওয়ার পর শিশুটি বাসায় যায়। শনিবার সকালে তাকে মাদরাসায় পাঠানোর তোড়জোড় শুরু করলে সে তার মাকে বিষয়টি খুলে বলে। পরে কাউন্সিলর মোর্শেদ আক্তার শিক্ষক হাবিবকে ধরে আমাদের হাতে দেন। জিজ্ঞাসাবাদে হাবিব মাদ্রাসার একাধিক ছাত্রকে বলাৎকারের কথা স্বীকার করেছে।
আটক হাবিব উল্লাহর বিরুদ্ধে শিশুকে যৌন হয়রানির অভিযোগে একটি মামলা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ