সর্বশেষ :

ছিন্নমূল বস্তিবাসীদের মাঝে ইসমাইলের ঈদ উপহার বিতরণ

মৃত্যুঞ্জয় মজুমদার ০৫:০৭, ৪ জুন ২০১৯

রাত পোহালেই পবিত্র ঈদুল ফিতর। এই ঈদের খুশি ভাগাভাগি ও মলিন মুখে হাসি ফোটানোর উদ্দেশ্যে শতাধিক ছিন্নমূল বস্তিবাসীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে ২নং ওয়ার্ড যুবলীগ নেতা ইসমাইল হোসেন।


মঙ্গলবার মিরপুর ডি ব্লক কালাপানি বস্তি এলাকায় একান্ত ব্যক্তি উদ্দ্যোগে তিনি এ আয়োজন করেন। ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক মীর আলাউদ্দিন, জামান, মাসুদ জিয়া, মাসুম, মানিক হাসান, রবিনসহ ২নং ওয়ার্ড যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগন।


ঈদ উপহার বিতরণ সম্পর্কে উদ্দ্যোক্তা যুবলীগ নেতা ইসমাইল হোসেন জানান, আমি কোন বড়মাপের রাজনৈতিক নেতা নই। আমি আওয়ামী মতাদর্শে উজ্জিবিত জননেত্রী হাসিনার একজন রাজনৈতিক কর্মী। আমার অবস্থান ও সাধ্যমতো ঈদের খুশি ভাগাভাগি সকলের সাথে ভাগাভাগি করার চেষ্টা করেছি। আমি মনে করি আমারা সবাই যদি নিজ নিজ অবস্থান থেকে নিজের সাধ্যমতো গরীব দু:খী সকলকে সাথে নিয়ে ঈদ আনন্দ ভাগাভাগি করি তখনই ঈদের আনন্দের পূর্ণতা পাবে।
সাংবাদিক মীর আলাউদ্দিন বলেন, ইসমাইল হোসেনের মতো রাজনৈতিক কর্মী যাদের নুন্যতম সামর্থ আছে তারা সবাই যদি এভাবে গরীবদের সহযোগীতায় এগিয়ে আসেন তাহলে সামাজিক বৈশম্য অনেকটাই হ্রাস পাবে। ঈদ হবে আনন্দময়।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ