সর্বশেষ :

জমি-জমার জেরে আপন ছোট ভাইকে কুপিয়ে হত্যা

নিউজবক্স ডেক্স ০৯:৫৯, ২৮ জুন ২০১৯

ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ভোটের ঘর এলাকায় জমি-জমার জের ধরে বড় ভাই মামুন (৪৫) তার আপন ছোট ভাই মাসুদকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে। এসময় বাধা দিতে আসা মাসুদের স্ত্রীর ছোট ভাই জাহিদকেই কুপিয়ে হত্যা করেন তিনি।
এ ঘটনায় প্রধান আসামি মামুন দীর্ঘদিন পালিয়ে থাকার পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা তাকে পাবনার শিকদার জুটমিল থেকে গ্রেফতার করে। শুক্রবার তাকে ভোলা আদালতে হাজির করলে আদালত মামুনকে সাত দিনের রিমান্ড দেন।
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বরিশাল অঞ্চলের মামলার তদন্ত কর্মকর্তা আবদুল মতিন খান জানান, মামুনকে আমরা গত ২৬ জুন বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পাবনার শিকদার জুটমিল থেকে গ্রেফতার করি। শুক্রবার তাকে ভোলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোর্পদ করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান মাহামুদ মিলন ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, ২০১৮ সালের ১৩ মে রাতে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ভোটের ঘর এলাকায় জমি-জমার জের ধরে মামুন তার ছোট ভাই মাসুদকে কুপিয়ে হত্যা করে। ওই সময় দুলাভাইকে বাঁচাতে গেলে মাসুদের শ্যালক জাহিদকে কুপিয়ে হত্যা করে মামুন। এ ঘটনার পর দুইজনকে গ্রেফতার করলেও প্রধান আসামি মামুনকে গ্রেফতার করতে ব্যর্থ হয় পুলিশ।
ওই সময় তখনকার পুলিশ সুপার মো. মোকতার হোসেন মামুনকে দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলেও ঘটনার এক বছর চলে গেলেও প্রধান আসামি মামুনকে গ্রেফতার করতে ব্যর্থ হন তিনি। পরে মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর কাছে চলে যায়।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ