সর্বশেষ :

জামিন পেয়েছেন কণ্ঠশিল্পী আসিফ

বিনোদন ডেক্স ১০:২৩, ২১ নভেম্বর ২০১৯

নিজের অফিসে বিদেশি মদ রাখার অভিযোগে দায়ের হওয়া মামলায় জামিন পেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর।
বুধবার (২০ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান জামিন আবেদনের শুনানি শেষে পাঁচ হাজার টাকা মুচলেকায় তা মঞ্জুর করেন।
এদিন কণ্ঠশিল্পী আসামি আদালতকে বলেন, ‘আমার নির্দিষ্ট পরিমাণ মদ নেওয়া করার অনুমোদন আছে। সে বিষয়ে আমি লাইসেন্স নিয়েছি। প্রতিবছর আমি সরকারকে ট্যাক্স দেই। আমার মাথায় সমস্যার (ঘাড়ের পিছনোর দিকে ব্যাথা) কারণে এটা মাঝে মধ্যে নিতে হয়। এ বিষয়ের মেডিকেলের পরামর্শ নেওয়া হয়েছে।’
এ সময় আসামিপক্ষের আইনজীবীরা বলেন, মাদক মামলায় মাত্র চার বোতল মদ উদ্ধার হয়েছে। মেডিকেল গ্রাউন্ডে ৫ দশমিক ২৫ লিটার  মদ নিতে পারেন।  ঘটনারএকবছর পর এফআইআর দায়ের করা হয়েছে। চার্জশিট অনেকটায় গড়মিল করা হয়েছে। আসামির ইনজুরি থাকায় মেডিকেল গাউন্ডে  সীমিত পরিমাণ নিতে পারবেন।
এর আগে ১৩ নভেম্বর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসিফের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি পুলিশের উপ-পরিদর্শক জামাল হোসেন।
মামলার নথি থেকে জানা যায়, ২০১৮ সালের ৫ জুন রাতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের একটি মামলায় আসিফকে গ্রেফতার করা হয়। এ সময় তার অফিস থেকে চার বোতল অবৈধ বিদেশি মদ পাওয়া যায়। পরে সেগুলো পরীক্ষা-নিরীক্ষার জন্য মাদকদ্রব্য অধিদফতরে পাঠানো হয়।
লাইসেন্স ছাড়া বিদেশি মদ রাখায় আসিফের বিরুদ্ধে চলতি বছরের ২৩ জুলাই তেজগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন সিআইডি পুলিশের সাইবার তদন্ত শাখার উপ-পরিদর্শক প্রশান্ত কুমার সিকদার।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ