জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স-এর আনন্দ ভ্রমণ ও উন্নয়ন সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত

আরিফুর সাদনান ১০:০০, ৩ মে ২০১৯

সম্প্রতি জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর আনন্দ ভ্রমণ ও উন্নয়ন সম্মেলন-২০১৯ পর্যটন নগরী কক্সবাজারের হোটেল লংবীচের ফোরাম হলে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান সাবেক এমপি এবং বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস-চেয়ারম্যান রেজাকুল হায়দার, উন্নয়ন কমিটির চেয়ারম্যান এটিএম এনায়েত উল্লাহ, ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান আবদুল জলীল।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,  বীমাখাতের উন্নয়নের মাধ্যমে দেশের উন্নয়ন সম্ভব।  বর্তমান সরকার ডিজিটাল সরকার। জেনিথ ইসলামী লাইফও ডিজিটাল কোম্পানি হিসেবে এগিয়ে যাচ্ছে। সরকারের পাশাপাশি জেনিথ ইসলামী লাইফ দেশে বেকারত্ব ও দারিদ্র বিমোচনে কাজ করে যাচ্ছে। এ কাজে সবাইকে এগিয়ে আসা উচিত।

সম্প্রতি রাজধানীর চকবাজার ও এফআর টাওয়ারে অগ্নি দুঘর্টনায় মর্মান্তিকতার কথা তুলে ধরে বলেন, প্রতিটি মানুষকেই বীমার আওতায় আসা জরুরি। বিপদে-আপদে বীমা তাদের পাশে দাঁড়াবে। বীমার মাধ্যমেই দেশের জিডিপি’র প্রবৃদ্ধি আরো বাড়ানো সম্ভব। এ লক্ষ্যে জেনিথ ইসলামী লাইফের পরিচালনা পর্ষদের প্রত্যেক সদস্য দ্রুত দাবি পরিশোধের ওপর জোর দিয়ে আসছে। গ্রাহক সেবার মান বাড়াতে তারা আন্তরিক প্রচেষ্টাচালাচ্ছেন। কোম্পানি বড় হলে কর্মীদের সুযোগ-সুবিধাও আরো বৃদ্ধি পাবে বলে তিনি সবাইকে আশ্বস্ত করেন।

জেনিথের সকল সদস্যদের জন্যে তিনি বলেন, আপনারা যারা আজ এখানের উপস্থিত হয়েছেন তারা সবাই দক্ষতা ও আন্তরিকতার পরিচয় দিয়েই এসেছেন। আপনাদের এই আন্তরিক প্রচেষ্টা ও কোম্পানির প্রতি ভালোবাসা আরো বাড়াতে হবে। এতে কোম্পানি যেমন এগিয়ে যাবে তেমনিআপনাদের সুবিধা বৃদ্ধি পাবে।সভার সভাপতিত্ব করেন মুখ্য নির্বাহী কর্মকর্তা (চঃ দাঃ) জনাব এস এম নুরুজ্জামান। তিনি বলেন, গ্রাহকের টাকা আমাদের কাছে আমানত। তাই এ আমানত রক্ষা করা এবং এর পাওনাদারকে যথাযথভাবে ফেরত দেয়া আমাদের দায়িত্ব। আমরা এ লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।

সভায় এসবি ও হেলথ ইন্স্যুরেন্স এর চেক হস্তান্তর করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ডিএমডি (উঃ) মুহাম্মদকামরুল ইসলাম ও সাইফুল ইসলাম। সমগ্র বাংলাদেশ থেকে প্রায় ৪০০ জন উন্নয়ন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ