জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকে কুপিয়ে জখমের প্রতিবাদে বিক্ষোভ

জয়পুরহাট প্রতিনিধি ১১:০৭, ৮ সেপ্টেম্বর ২০১৯

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখমের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাতে পৌর ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে জেলা ছাত্রলীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল জয়পুরহাট শহর প্রদক্ষিণ করে।

পরে শহরের জিরো পয়েন্টে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তৃতা করেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, উপ-প্রচার সম্পাদক জাহিদ হাসান পল্লব, জয়পুরহাট সরকারি কলেজ শাখার সহ-সভাপতি বশির হোসেন, সাধারণ সম্পাদক সাব্বির হোসেন প্রমুখ।

এতে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হত্যার উদ্দেশে সন্ত্রাসী হামলায় জড়িতদের অবিলম্বে ধরে আইনের আওতায় শাস্তি প্রদাণের দাবি  জানানো হয়। অন্যথায় বৃহত্তর কর্মসূচি দিতে বাধ্য হবে ছাত্রলীগ বলেও জানানো হয়।

উল্লেখ্য, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজাকে গভীর রাতে তার চিত্রা পাড়ার ভাড়া বাসার সামনে ৬ থেকে ৭ জন দুর্বৃত্তরা কুপিয়ে আহত করে। পরে দুর্বৃত্তরা দ্রুত এলাকা ত্যাগ করলে স্থানীয়রা রেজাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ