সর্বশেষ :

ঝিনাইদহে ফুল (স্পিড) নামক শিশু খাদ্য জব্দ, জরিমানা

ঝিনাইদহ প্রতিনিধি ০৮:৫৮, ৭ আগস্ট ২০১৯

ঝিনাইদহ শহরের পুরাতন হাটখোলা এলাকার একটি গুদাম (গোডাইন) থেকে বিপুল পরিমাণ ফুল (স্পিড) নামক শিশু খাদ্য জব্দ করেছে গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উদ্ধারকৃত মালামাল ধ্বংস করার পাশাপাশি গুদাম মালিক আনিচুর রহমানকে এক লাখ টাকা জরিমানা করা হয়।
এ সময় পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, সদর থানার ওসি মিজানুর রহমান, গোয়েন্দা পুলিশের পরিদর্শক শামসুজ্জোহাসহ পুলিশ ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বিপুল পরিমাণ ভেজাল শিশু খাদ্য মজুদ করা হয়েছে শহরের পুরাতন হাটখোলা এলাকার একটি গুদামে। পরে রাতে সেখানে অভিযান চালানো হয়। সে সময় ওই গুদাম থেকে ৩০ বস্তা (৫০০০০ পিস) ‘ফুল স্পিড’ নামক খাবার জব্দ করা হয়।
তিনি জানান, এর আনুমানিক মূল্য ২ লাখ ৫০ হাজার টাকা। পরে জেলা প্রশাসক সরোজ কুমার নাথের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মালামালগুলো ধ্বংস করা হয়। সে সময় অনুমোদনহীন শিশু খাবার মজুদ রাখা ও বিক্রির দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে কারখানা মালিক আনিচুর রহমানকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ