সর্বশেষ :

তামিল অভিনেতা বিজয়কে হত্যার হুমকি

অনলাইনডেক্স ১১:০৭, ৩০ অক্টোবর ২০১৯

তামিল অভিনেতা থালাপতি বিজয় অভিনীত সিনেমা বিগিল। সদ্য মুক্তিপ্রাপ্ত এই সিনেমা দর্শক-সমালোচকদের প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও ভালো সাড়া ফেলেছ। মাত্র তিন দিনে একশ কোটি রুপির ক্লাবে নাম লিখিয়েছে।
বিগিল সিনেমার সাফল্য উদযাপনে ব্যস্ত বিজয়। এরই মধ্যে এই অভিনেতাকে দেয়া হয়েছে হত্যার হুমকি। পিংকভিলা ডটকম এই তথ্য জানিয়েছে।
সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, এক যুবক পুলিশ কন্ট্রোল রুমে ফোন করে জানায়, অভিনেতা বিজয়ের বাড়িতে বোমা রাখা হয়েছে। তাকে হত্যা করা হবে। ফোন পাওয়ার সঙ্গে সঙ্গেই চেন্নাইয়ে এই অভিনেতার বাড়িতে ছুটে যায় পুলিশ। এ বিষয়ে বিজয়ের বাবাকে জিজ্ঞাসাবাদ করেন এবং নিরাপত্তা জোরদার করেন।
জানা গেছে, এ বিষয়ে সাইবার ক্রাইম বিভাগে একটি মামলা দায়ের হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। পুলিশের দেয়া তথ্যমতে, চেন্নাইয়ের এক যুবক ফোন কলটি করেছে। তবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
গত শুক্রবার বিশ্বব্যাপী প্রায় চার হাজার দুইশ পর্দায় মুক্তি পায় বিগিল। এতে বিজয় ছাড়াও অভিনয় করেছেন— জ্যাকি শ্রফ, নয়নতারা, কাথির, যোগী বাবু, বিবেক প্রমুখ। এই সিনেমা পরিচালনা করেছেন অ্যাটলি। থেরি, মেরসাল’র পর এই নির্মাতার সঙ্গে এটি বিজয়ে তৃতীয় সিনেমা।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ