সর্বশেষ :

ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেতে চলেছেন নেইমার

অনলাইনডেক্স ১২:১২, ৩০ জুলাই ২০১৯

নেইমার জুনিয়র বার্সেলোনায় যোগদান করা থেকে পিএসজিতে পাড়ি জমানো পর্যন্ত প্রত্যেকটি ধাপেই বিতর্ক যেন তার পিছুই ছাড়ছে না। আর এই বিতর্কের শেষটা ব্রাজিলে অনুষ্ঠিত কোপা আমেরিকার ঠিক আগেই ঘটে। এক ব্রাজিলিয়ান নারী নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন। আর আইনের দ্বারস্থও হয়েছিলেন সেই নারী।
ব্রাজিলের আইনি সংস্থা এবং পুলিশ এই ঘটনার তদন্ত করেছে প্রায় এক মাস ধরে। তবে শেষ পর্যন্ত নেইমারের বিপক্ষে ধর্ষণের কোনো তথ্য প্রমাণ পাননি। আর তাই তো এই অভিযোগ থেকে মুক্তি পেতে চলেছেন তিনি। মঙ্গলবার (৩০ জুলাই) সংবাদ সম্মেলন করবেন তদন্তকারী ব্রাজিলিয়ান পুলিশ।
ব্রাজিলিয়ান এই নারী অভিযোগ করেন মে মাসে প্যারিসের এক হোটেলে নেইমার তাকে ধর্ষণ করেন। তবে প্রথম থেকেই এই অভিযোগ অস্বীকার করে আসছেন প্যারিস সেইন্ট জার্মেইন তারকা। নেইমার বলেন, ‘এই ধরণের কোনো ঘটনায় ঘটেনি তার সাথে। যা হয়েছিল তা দুইজনের সম্মতিতেই হয়েছিল। আমাকে ফাঁসানোর জন্য এই অভিযোগ করা হয়েছে।’
পুলিশের তদন্ত প্রতিবেদনে নেইমারের বিপক্ষে কোনো তথ্য প্রমাণ না পাওয়ার ব্যাপারে অভিযোগকারী নারী বলেন, ‘পুলিশ আর বিচারক সবাইকে নেইমারের লোকজনেরা টাকা দিয়ে কিনে নিয়েছে। এটা পরিষ্কার বোঝা যাচ্ছে। আমি তো পাগল নই, আমি সবই বুঝতে পারছি।’ ব্রাজিলের এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে এই কথা বলেন তিনি।
অভিযোগ থেকে মুক্তি পেলে পিএসজির অনুশীলনে ফিরবেন নেইমার। এখনো প্রাক মৌসুম অনুশীলনে যোগদান করেননি নেইমার। আর গুঞ্জন উঠেছে আবারও বার্সেলোনায় ফিরছেন নেইমার। তবে এই বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি বার্সার কর্তৃপক্ষ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ