সর্বশেষ :

নওগাঁর মাহাদেবপুরে খরবাহী ট্রাকে আগুন, স্বপ্ন পুড়ে ছাই

রবিউল ইসলম, মাহাদেবপুর ১০:০৫, ১২ নভেম্বর ২০১৯

নওগাঁয় স্বপ্ন পূরণে ঋণের টাকায় কেনা ট্রাকে খড় বহনের সময় অগ্নিকাণ্ডে পুড়ে গেল একটি পরিবারের সপ্ন। বিদ্যুতের তারের সাথে স্পর্স হয়ে অগ্নিকাণ্ডে একটি খড়বাহী ট্রাক পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এসময় গ্রামের কতিপয় লোকজন উত্তেজিত হয়ে খড়বাহী ট্রাকের আগুন নিয়ন্ত্রণ করার উদ্যোগ না নিয়ে উল্টো ট্রাকে উচু করে খড় বহন করার অভিযোগে ট্রাকের চালককে গণধোলাই দিয়েছে।
ঘটনার সংবাদ পেয়ে প্রথমে ফায়ার সার্ভিস এ সংবাদ দিয়ে মহাদেবপুর থানা ও নওহাটামোড় ফাঁড়ি পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে গণধোলাইয়ে আহত চালককে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেন এবং আগুন নিয়ন্ত্রণের জন্য স্থানিয়দের সহযোগীতা চাইলেও কেউ সহযোগীতায় এগিয়ে না আসলে অবশেষে মহাদেবপুর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউফনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণ করেন। কিন্তু আগুন নিয়ন্ত্রণ করার পূর্বেই খড়সহ ট্রাকটি পুড়ে যায়। সেই সাথেই পুড়ে যায় একটি পরিবারে সপ্নও।
১১ নভেম্বর সোমবার দুপুর দের টার দিকে নওগাঁর মহাদেবপুর উপজেলার চৌমাশিয়া-ধনজইল পাকা রাস্তার নলোবলো নামক স্থানে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই ফরিদ জানান, খবর পেয়ে প্রথমে ফায়ার সার্ভিসে সংবাদ দেয়াসহ ফোর্সসহ ঘটনাস্থলে পৌছে দেখি খড়বাহী ট্রাকটিতে দাউ-দাউ করে আগুন জ্বলছে। এসময় অনেক লোকজন ঘটনাস্থলে দাঁড়িয়ে-দাড়িয়ে পুড়ে যাওয়ার দৃশ্য দেখলেও কেউ আগুন নিয়ন্ত্রণের উদ্যোগ নেয়নি, এমনকি আমি সহ আমাদের পুলিশেরা বলার পরও কেউ আগুন নিয়ন্ত্রণে সহযোগীতা করেননি বরং পুলিশ পৌছার পূর্বে স্থানিয় লোকজন উল্টো ঐ ট্রাকের চালক বাবু হোসেন (২৮) কে গণধোলাই দেয়ায় ঘটনাস্থলেই মারান্তক জখম অবস্থায় পড়ে ছিলো দেখতে পেয়ে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে বলেও জানিয়েছেন এস আই ফরিদ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ