সর্বশেষ :

নওগাঁয় নবনিযুক্ত পুলিশ সুপারকে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা, মতবিনিময়

ইউনুস আলী ফাইম ০৮:২১, ১২ সেপ্টেম্বর ২০১৯

নওগাঁয় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া’র সাথে জেলা ও সদর উপজেলা ছাত্রলীগ নেতা-কর্মীর ফুলেল শুভেচ্ছা ও  সাথে মতবিনিময় করেছেন।

বৃহস্পতিবার বেলা ১১টায় পুলিশ সুপারের সভা কক্ষে এই মতবিনিময়সভার আয়োজন করা হয়। নওগাঁ জেলাকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, জঙ্গিবাদমুক্তসহ সকল অসামাজিক কর্মকান্ডমুক্ত সাধারণ মানুষের বসবাসযোগ্য একটি জেলা হিসেবে প্রতিষ্ঠা করার আগ্রহ প্রকাশ করে এ ক্ষেত্রে তিনি   সর্বসাধারণের সহযোগিতা প্রত্যাশা করেছেন।
তিন বলেন এখন থেকে নওগাঁ জেলা আমার নিজের জেলা নিজের পরিবার। দেশের মধ্যে শান্তিপ্রিয় এই জেলাকে আরও ভালো কিভাবে রাখা যায় সে ব্যপারে সর্বসারণ জনগন ও পুলিশ এক সাথে কাজ করতে হবে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার, অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়, অতিরিক্ত পুলিশ সুপার ফারাজানা হোসেন উপস্থিত ছিলেন।

নওগাঁ বিভিন্ন সমস্যার আলোকে এবং সেক্ষেত্রে সর্বাত্মক সহযোগিতা প্রদানের প্রত্যাশা ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী, সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি বাহাদুর হোসেন, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম তারেক,  নওগাঁ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমীকলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ