নওগাঁয় পৃথক অভিযানে ইয়াবা চোলাইমদ ও ফেন্সিডিলসহ আটক ৫

ইউনুস আলী ফাইম ১১:১১, ২৫ আগস্ট ২০১৯

নওগাঁয় মাদককে না বলুন, মাদক জিরো টলারেন্সনীতি অনুস্মরন এর অংশ পুলিশ সুপার নওগাঁ, সদ্য পদোন্নতি পাওয়া অতিরিক্ত ডিআইজি মোঃ ইকবাল হোসেন এর নির্দেশক্রমে গোপন সংবাদের দেয়া তথ্যমতে জেলা গোয়েন্দা শাখার জেলা ও বিভাগীয় সন্মাননায় ভূষিত হওয়া শ্রেষ্ঠ অফিসার এসআই মিজানুর রহমান, মিজান এর একটি চৌকষ দল পৃথক পৃথক স্থানে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, চোলাইমদ ও ফেন্সিডিলসহ ৫ জনকে আটক করেছেন।

এসআই মিজানুর রহমান, মিজান বলেন, আমার সঙ্গীয় অফিসারফোর্স এএসআই বাসির খাঁন, এএসআই আহসান হাবিব, এএসআই মেহেদি হাসানসহ গতকাল শনিবার ২৪এ আগষ্ট রাত্রী ৮ ঘটিকায় নওগাঁ সদর উপজেলার হাপানিয়া বাজার হতে ২জনকে ১০ পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে, আটককৃত ব্যাক্তি দুজন হলেন ধোপাইপুর গ্রামের আব্দুল কুদ্দুস এর পুত্র, মাদক ব্যবসায়ী মোঃ সাজেদুর রহমান (২৮), ও লক্খীপুর গ্রামের আজিজুল হক এর পুত্র, মাদক ব্যবশায়ী মোঃ রাজা হোসেন (২৪)।

ও রাত্রী ১০ ঘটিকায় ২৫ লিটার চোলাইমদসহ ১ জনকে আটক করা হয়েছে, আটককৃত ব্যাক্তি হলেন, ডাফাইল গ্রামের আজিজুল হক এর পুত্র কুখ্যাত মাদক ব্যবশায়ী মোঃ মানিক ইসলাম (৩২)।

রাত্রী সাড়ে ১২ ঘটিকায় নামীয় নওগাঁ জলিল পার্কের সামনে হতে ৭৫ বোতল ফেন্সিডিলসহ দুই জনকে আটক করা হয়েছে, আটককৃত ব্যাক্তি হলেন, নওগাঁ জেলার সাপাহার উপজেলার গোয়ালা মন্ডল পাড়ার সাদেকুল ইসলামের যমজ দুই পুত্র, কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ হাবিল হোসেন (২৬)ও কাবিল হোসেন (২৬)। শেষ কথা মাদক কে না বলুন।
তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ