সর্বশেষ :

নওগাঁয় ভজন হত্যায় ৫ আসামী গ্রেফতার, ইজিবাইক উদ্ধার

বিকাশ চন্দ্র, ০৮:৪৬, ২৩ নভেম্বর ২০১৯

নওগাঁয় ইজিবাইক চালক ভজন দেবনাথ (২২) হত্যার ঘটনায় মাত্র ৪ দিনের মাথায় হত্যার রহস্য উদঘাটন, ছিনতাই করা ইজিবাইকটি উদ্ধারসহ হত্যার সাথে জড়িত ৫ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ইজিবাইক ছিনতাই ও হত্যার মূল পরিকল্পনাকারী আরজি নওগাঁর শুকুর আলীর ছেলে জুয়েল ওরফে জাহের আলী (৪৫) ও তার সঙ্গী বেদারুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২০), চকপ্রসাদ উত্তরপাড়ার আঃ সাত্তারের ছেলে রতন আলী (১৯), আরজি নওগাঁর হাসান আলীর ছেলে সুরুজ মিয়া (১৮) এবং শাহদাত হোসেনের ছেলে রশিদ (১৮)।  নওগাঁ সদর এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া বিপিএম।

তিনি আরো বলেন, এরা একটি সংঘবদ্ধ ছিনতাই চক্র। বিভিন্ন সময় রাস্তায় গাড়ি ছিনতাইয়ের কাজ করত তারা। চলতি মাসের ১৭ নভেম্বর সদরের হাসাইগাড়ী বিল এলাকায় ভজন দেবনাথ নামে একজন ইজিবাইক চালককে হত্যা করে তার ইজিবাইক ছিনতাই করেন তারা।
এরপর মৃত ভজন দেবনাথের বাবা ভুপেন্দ্রনাথ দেবনাথ থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করলে আমরা ওই হত্যার সাথে জড়িত ৫ জনকে গ্রেফতার করতে সক্ষম হই। এসময় ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশ সুপার।


উল্লেখ্য, গত ১৬ নভেম্বর শনিবার আনুমানিক সন্ধ্যা ৬ টার সময় ভজন দেবনাথ অটো চার্জার নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। ঐ রাতে সে আর বাড়িতে ফিরে আসে নাই ও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরের দিন রবিবার সকাল সারে সাত টার সময় হাঁসাইগাড়ী গোটার বিলে পাকা রাস্তা সংলগ্ন কাঁদা পানিতে কচুরিপানা দিয়ে ঢাকা অবস্থায় তার লাশ উদ্ধার করে নওগাঁ সদর থানা পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা ভূপেন্দ্রনাথ দেবনাথ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে নওগাঁ সদর মডেল থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করলে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত আসমীদের গ্রেফতার করে পুলিশ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ