সর্বশেষ :

নওগাঁয় মাদক উদ্ধারে ডিবি’র অফিসার মিজান একজন প্রতিশ্রুতিশীল সৈনিক

ইউনুস আলী ফাইম, নওগাঁ ০৯:৫৯, ২ অক্টোবর ২০১৯

মাদক দ্রব্য উদ্ধারের জন্য আবার ও শ্রেষ্ঠ উদ্ধারকারীর পুরস্কার পেলেন নওগাঁ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই  মিজানুর রহমান মিজান।

বিশেষ কৌশল অবলম্বন ও ছদ্দবেশে মাদক দ্রব্য উদ্ধার ও জড়িতদের আটকের পাশাপাশি অবৈধ অস্ত্র উদ্ধার করেন নওগাঁ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই মিজানুর রহমান মিজান। এজন্য বর্তমানে নওগাঁ জেলার মাদক ব্যাবসায়ীদের কাছে আতংকের নাম এস আই মিজান।

গত ২২ সেপ্টেম্বর রবিবার পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক কল্যান ও অপরাধ পর্যালচনা সভায় নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া(বিপি এম) গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই মিজানকে  পুরস্কৃত করেন।

এছাড়াও ২৯ এপ্রিল রবিবার রাজশাহী রেঞ্জ এর ডিআইজি মহোদয় মিজানকে রাজশাহী রেঞ্জ অফিসের রেঞ্জ কনফারেন্স এ ডেকে নিয়ে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ উদ্ধার কারির  পুরস্কারে পুরস্কৃত করেন।

উল্লেখ্য বিশেষ কৌশল অবলম্বন ও ছদ্দবেশে মাদক দ্রব্য উদ্ধার ও জড়িতদের আটকের পাশাপাশি অবৈধ্য অস্ত্র ও উদ্ধারের জন্য ইতিপূর্বেও একাধিকবার পুরস্কৃত হয়েছেন এসআই মিজান।

নাগরিক নিরাপত্তা ও দেশের প্রতি ভালোবাসা, দ্বায়িত্ববোধ মিজানের মতো কর্মকর্তাদের  এগিয়ে চলার মূলমন্ত্র। তারা সময় চেষ্টা করে তাদের স্ব-স্ব অবস্থানে থেকে সকল বাধাকে উপেক্ষা করে  অর্পীত দ্বায়িত্বভার পালন করতে।

নওগাঁ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ ওসি কে. এম. শামছুদ্দিন  বলেন, নিসন্দেহে এস আই মিজান ট্যলেন্ট, চতুর ও দক্ষ অফিসার। গোয়েন্দা শাখায় তার গুরুত্বপূর্ন অবদান রয়েছে। তার মতো দক্ষ অফিসারদের জন্য ডিপার্টমেন্ট এর ভাবমূর্তি উজ্জল হচ্ছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ