সর্বশেষ :

নওগাঁয় রামলাল পাহানকে উদ্ধারসহ ৪ অপহরণকারী আটক

ইউনুস আলী ফাইম ১০:৫৮, ১০ মার্চ ২০২০

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে জেলার নিয়ামতপুর উপজেলা থেকে রামলাল পাহান অপহরনের ঘটনায় রামলাল পাহানকে উদ্ধারসহ  ৪জন অপহরনকে আটক করেছে নওগাঁ সদর থানা পুলিশ।

ঘটনার বিবরনে জানাযায়, নওগাঁর নিয়ামতপুর উপজেলার পুঙ্গি গ্রামের মৃত. সনি পাহানের ছেলে শ্রী রামলাল পাহান (৪৫)কে গত ৮ মার্চ বেলা ১ টায় অপহর করার পর মুক্তি পনের দাবীতে ভিকটিমের মামাতো ভাই যোগেশ পাহানের মোবাইলে ফোন করে মুক্তিপন বাবদ ১ লক্ষ টাকা চাঁদা দাবী করেন। জরুরী ভাবে চাঁদা না দিলে ভিকটিমকে প্রানে মারার হুমকি ও ভয় ভীতি প্রদান করেন অপহরণ কারীরা। পরবর্তীতে ভিকটিম এর মামাতো ভাই যোগেশ অজ্ঞাতনামা কয়েকজনের সাথে কথা বার্তা বলার এক পর্যায়ে ১৫ হাজার টাকা দিলে ভিকটিমকে ছেরে দেওয়া হবে মর্মে একটি বিকাশ নাম্বার দিয়ে টাকা পাঠাতে বলা হয়।

পরে ভিকটিম কৌশলে মোবাইল ফোনে তার মামাতো ভাই যোগেশকে জানান যে, রজাকপুর ট্রাক টার্মিনালের পেছনের বাগানে তাকে আটকে রেখেছে।

যোগেশ পুলিশকে সংবাদ দিলে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) ফয়সাল বিন আহসান, পুলিশ পরিদর্শক (অপারেশন) মো: তাজমিলুর রহমান, এসআই মো: আব্দুল বারিক ও ফোর্সের সহযোগিতায় বিশেষ অভিযান পরিচালনা করে গত ৮ মার্চ সন্ধ্যা ৭ ঘটিকায় অপহৃত ভিকটিমকে উদ্ধার করেন এবং অপহরনকারী ৪ জনকে হাতেনাতে আটক করেন।

আটককৃতরা হলেন,বাঙ্গাবারিয়ার মৃত ফরিদ হোসেনের ছেলে মনোয়ার হোসেন টুটুল(৫০),পার-নওগাঁ দক্ষিন পাড়ার মৃত আজিজার রহমানের ছেলে মামুন (৩৫), কোমাইগাড়ির আব্দুর রহমানের ছেলে অপুরায়হান ও কোমাইগাড়ি পুর্বপাড়ার মৃত মকবুল হোসেনের ছেলে রন্ঞ্জু (৬০)।অটক কৃতদের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মামলা হয়েছে।

সোমবার দুপুরে নওগাঁ সদর থানা প্রাঙ্গনে সংবাদ সম্মেলনে বিস্তারিত এসব তথ্য জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আক্তার, ফারজানা হোসেন প্রমূখ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ