সর্বশেষ :

নওগাঁ ও জয়পুরহাটে পৃথক র‌্যাবের অভিযানে ফেন্সিডিল উদ্ধার, নারী সহ আটক ৪

ইউনুস আলী ফাইম ০২:৩৪, ৪ নভেম্বর ২০১৯

নওগাঁ ও জয়পুরহাটে পৃথক অভিযান চালিয়ে ১৪৮ বোতল ও খোলা ৫ লিটার ভারতীয় ফেন্সিডিল উদ্ধার সহ মাদক ব্যবসায়ী এক নারী ও ৩ জন যুবক, মোট ৪ জনকে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের একটি অপারেশান দল।
ঘটনার শত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট  কাম্পের অপারেশান দলের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ পিপি এম (সেবা) জানান, মাদক দ্রব্য কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুর ৩ টার সময় নওগাঁর ধামুরহাট উপজেলার না-নাইচ এলাকায় অভিযান চালিয়ে ১৪৮ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ ঘটনাস্থল থেকে পত্নীতলা উপজেলার ঘোষনগর গ্রামের শহিদুল ইসলাম এর ছেলে রাফিউর রহমান (১৯) ও থামুরহাট উপজেলার রুপনারায়নপুর গ্রামের কাবেজ উদ্দীনের মেয়ে তহমিনা আক্তার (২৪) কে হাতেনাতে আটক করা হয়।

এছাড়াও একইদিন সন্ধায় জয়পুরহাট সদর উপজেলার জানিয়ার বাগান নামক এলাকায় পৃথক অভিযান চালিয়ে (খোলা ৫ লিটার) ভারতীয় ফেন্সিডিল সহ নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার ঘোষনগর গ্রামের জৈনক বাবুর ছেলে মামুনুর রশিদ (২৫), ধামুরহাট উপজেলার দঃ জাহানপুর গ্রামের এনামুল হকের ছেলে তৌহিদুল ইসলাম জনি (২৯) কে হাতেনাতে আটক করা হয়েছে। এপৃথক দুটি অভিযানের নের্তৃত্বে ছিলেন, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট  কাম্পের অপারেশান দলের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ পিপি এম (সেবা)।

র‌্যাবের প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃতরা স্বীকার করেছেন যে, তারা দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদক দ্রব্য ফেন্সিডিল পাশ্ববর্তী দেশ ভারত থেকে সিমান্ত পথে চোরাইভাবে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন বলেও জানিয়েছেন, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের অপারেশান দলের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ পিপি এম (সেবা) বলেন, এব্যাপারে মামলা হয়েছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ