নওগাঁ জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের আহব্বায়ক জাহাঙ্গীর, সদস্য সচিব বাপ্পি

ইউনুস আলী ফাইম ০৯:৩৬, ২৫ নভেম্বর ২০১৯

নওগাঁয় ৩১ জন সদস্য বিশিষ্ট জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শহরের পার- নওগাঁ একটি হোটেলে কমিটি গঠন ও আলোচনা সভার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক জি এইজ এম কাজল।

উপস্থাপনা করেন নওগাঁ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল।গনতান্ত্রিক আন্দোলনে আওয়ামীলীগের ত্যাগ ও সাংগঠনিক দক্ষতা ও বিচক্ষনতার বিষয়ে আলোকপাত করেন। এছাড়াও বক্তারা বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের নানা উন্নয়ন মুলক কর্মকান্ড তুলে ধরেন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক রাসেল মুন্সি, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নুরে আলম খান পাপ্পু, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এ কে এম মুজিবুর রহমান, ঢাকা মহানগর উত্তর বনানী থানা সহ-সভাপতি নুর মোহাম্মদ নুরু প্রমুখ।

অনুষ্ঠনের  প্রধান অতিথি নওগাঁ জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের ৩১ সদস্য বিশিষ্ঠ আহব্বায়ক কমিটির আহব্বায়ক জাহাঙ্গীর আলম ও সদস্য সচিব মীর মোসাদ্দেক হোসেন বাপ্পিকে নির্বাচিত করেন।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ