সর্বশেষ :

নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে মনোনয়ন প্রত্যাশী শাহীন মনোয়ারা হকের গনসংযোগ

নাজমুল হক নাহিদ ১১:০৪, ৪ সেপ্টেম্বর ২০২০

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে উপ-নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আ’লীগ সহ-সভাপতি সাবেক সংরক্ষিত আসনের সাংসদ মহিলা বিষয়ক সম্পাদিকা রাজশাহী নিউ গভ.ডিগ্রি কলেজ ছাত্রলীগ(১৯৭৪-৭৬) শাহীন মনোয়ারা হক গণসংযোগ করেছেন।
বৃহস্পতিবার আত্রাই উপজেলা সদরসহ রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে গণসংযোগ করেন তিনি ।
গণসংযোগকালে সাংবাদিকদের জানান, আগামী ১৭ অক্টোবর উপনির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে এলাকার শান্তি ও উন্নয়নের ধারা বজায় রাখবেন। আমি বিগত সময়ে সাংসদ হিসাবে আপনাদের মাঝে ছিলাম। মাননীয় প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখে নৌকা মার্কা দিলে আপনাদের সকলকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নিজেকে উৎস্বর্গ করতে চাই। আপনারা দোয়া করবেন। আমার স্বমী নাই এক ছেলে দেশের বাহিরে থাকে অপরজন দেশে দু’জনেই প্রতিষ্ঠিত। আপনারাই আমার সব। আমি যেন আপনাদের মা-বাবা, ভাই-বোন ও সন্তানের মতো আদর ¯েœহ ভালোবাসায় আবৃত করতে পারি।
উল্লেখ্য,গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শুন্য হয়ে পরে। ইতি মধ্যে মনোনয়ন পেতে ৩৪ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। নির্বাচন কমিশন থেকে আগামী ১৭ অক্টোবর নির্বাচনের দিন ধার্য করা হয়েছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ