সর্বশেষ :

নকল ও নিম্মমানের ফ্যান তৈরি: জরিমানা,সরঞ্জামাদি জব্দসহ কারখানা সিলগালা

নিউজবক্সবিডি, ঢাকা ০৪:০৭, ৩০ এপ্রিল ২০১৯

রাজধানীর যাত্রাবাড়ী ও ডেমরা এলাকায় নকল ও নিম্নমানের ফ্যানের কয়েল তৈরির অভিযোগে বিভিন্ন কারখানায় অভিযান পরিচালনা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
এ সময় নকল ও নিম্মমানের ফ্যানের কয়েল তৈরির দায়ে ১০ লাখ টাকা জরিমানাসহ তিনজনকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং বিপুল পরিমাণ ফ্যান তৈরির সরঞ্জামাদি জব্দসহ কারখানা সিলগালা করেছে র‌্যাব-১০ এর ভ্রাম্যমাণ আদালত।
রোববার (২৮ এপ্রিল) দিবাগত পৌনে ১২টা সোমবার (২৯ এপ্রিল) দিবাগত রাত দেড়টা পর্যন্ত সিপিসি-৩, র‌্যাব-১০ লালবাগ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি রেজাউল করিমের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।
তিনি জানান, ডেমরা থানাধীন নিমতলা এলাকায় এবং যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
অভিযানে ডেমরা থানাধীন নিমতলা এলাকায় সাকুরা ইলেকট্রিক্যাল ইন্ডাস্ট্রিজকে নকল ফ্যান তৈরির দায়ে আট লাখ টাকা জরিমানা এবং তিন কর্মচারীকে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকায় অর্থি ইলেকট্রিক্যাল ইন্ডাস্ট্রিজকে নকল ও নিম্মমানের ফ্যানের সরঞ্জামাদি তৈরির দায়ে দুই লাখ টাকা জরিমানাসহ বিপুল পরিমাণ ফ্যানের সরঞ্জামাদি জব্দসহ কারখানা সিলগালা করা হয়েছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ