সর্বশেষ :

নাটোরে এক মুদি ব্যবসায়ীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

নিউজবক্সবিডি ১০:১৮, ৩১ আগস্ট ২০২০

নাটোর শহরের কেন্দ্রীয় জামে মসজিদ মার্কেটে ঢুকে আব্দুস সালাম (৪৫) নামের এক মুদি ব্যবসায়ীকে কুপিয়েছে দুর্বৃত্তরা। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
রোববার (৩০ আগস্ট) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। আব্দুস সালামের বাড়ি শহরের বড়গাছা এলাকায়। মুদি ব্যবসার পাশাপাশি তিনি আলাইপুর রিলাক্স ল্যাবরেটরিজেও কাজ করেন।
নাটোর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, রাতে আব্দুস সালাম বর্ষা মোবাইল সেন্টার নামে মসজিদ মার্কেটের একটি মোবাইল ফোন মেরামতের দোকানে বসে কথা বলছিলেন মোবাইল মেকার জহুরুলের সাথে। এ সময় মাস্ক পরা অজ্ঞাত দুই যুবক ওই দোকানে ঢুকে আব্দুস সালামকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে। দোকান বন্ধের সময় আশপাশে কেউ না থাকায় দ্রুত তারা পালিয়ে যায়। চিৎকার শুনে স্থানীয়রা রক্তাক্ত আব্দুস সালামকে মার্কেটের ভেতর থেকে বের করে এনে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। অতিরিক্ত রক্তক্ষরণজনিত কারণে অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১১টায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়।
ওসি আব্দুল মতিন আরও জানান, খবর পেয়ে নাটোর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার কারণ অনুসন্ধান ও দুই যুবককে আটকে অভিযান শুরু করেছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ