সর্বশেষ :

নিখোঁজের ২দিন পর ডোবা থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

সাইফ হাসান খান ০৭:৩৩, ২৭ এপ্রিল ২০১৯

বগুড়ার আদমদীঘিতে নিখোঁজের দুই দিন পর আরমান হোসেন (৩০) নামের এক পোল্ট্রি খামার ব্যবসায়ীর লাশ শনিবার সকালে রেললাইনের পার্শ্বের একটি ডোবা থেকে পুলিশ উদ্ধার করেছে।

আরমান হোসেন আদমদীঘির কোমল দোগাছি গ্রামের আবু বক্কর ছিদ্দিকের ছেলে ও এক সন্তানের জনক। তাকে হত্যা করার পর ডোবায় মরদেহ ফেলে রাখা হয়েছিল বলে নিহতের পরিবারের দাবী। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।
নিহত আরমানের বাবা আবু বক্কর ছিদ্দিক নিউজবক্সকে জানান, গত ২৫ এপ্রিল সকালে আরমান হোসেন পোল্ট্রি খামারে কাজ করার সময় তার মোবাইল ফোনে কে বা কাহারা তাকে ডেকে নেয়। এরপর সকাল ৯টায় সে বাড়ী থেকে বেড়িয়ে যায়। কিছু পর থেকেই তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। এরপর থেকে সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিয়েও তার কোন সন্ধান মিলেনি।

এ ব্যাপারে গত ২৬ এপ্রিল দুপুরেই আদমদীঘি থানায় নিহত আরমানের ভাই মকসুদুল আলম ওরফে বিদ্যুত একটি জিডি করেন। এদিকে তার নিখোঁজের ২দিন পর শনিবার সকাল ৯টায় কোমলা দোগাছি বাড়ী থেকে প্রায় আধা কিলোমিটার দক্ষিনে রেললাইনের পার্শ্বে বেলতলি নামকস্থানে একটি ডোবাতে ভাসমান লাশ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। ঘটনাটি ছড়িয়ে পড়লে বিপুল লোকজনের সমাগম ঘটে এবং নিখোঁজ আরমানের পরিবার মরদেহ সনাক্ত করে।

এ ব্যাপারে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, মরদেহ দুই দিন আগের সে কারনে পচে ফুলে গন্ধ ছড়ায়। সুরতহাল রির্পোটে আঘাতের চিহৃ দেখা না গেলেও ময়নাতদন্ত রির্পোট পাওয়া গেলে নিহতের সঠিক কারন জানা যাবে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ