সর্বশেষ :

নিজের তিন মাস বয়সী মেয়েকে বিক্রি করে মোবাইল-বাইক কিনলেন বাবা

অনলাইন ডেস্ক ১১:১০, ৩০ আগস্ট ২০২০

নিজের তিন মাস বয়সী মেয়েকে বিক্রি করে মোবাইল-বাইক কিনলেন এক বাবা। এ ঘটনায় প্রতিবেশীর অভিযোগের পর উদ্ধার হয় শিশুটি। গ্রেফতার করা হয়েছে ওই শিশুটির মা’কে।
ঘটনাটি ঘটেছে ভারতের কর্নাটকের চিক্কাবাল্লাপুর জেলার তিনাকাল গ্রামে। অভিযোগ পাওয়া গেছে, বেঙ্গালুরুতে জন্মের পরেই ওই শিশুকন্যাকে বিক্রি করে দেয়ার চেষ্টা করেছিল ওই দম্পতি। কিন্তু হাসপাতালের তৎপরতায় সেই পরিকল্পনা সফল হয়নি। এরপর গ্রামে ফিরে ওই শিশুটিকে এক লাখ রুপিতে বিক্রি করে দেয় তারা। -টাইমসনাউ নিউজ।
পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তি পেশায় একজন কৃষক। তিন মাস আগে তার স্ত্রী একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন। কয়েকদিন আগে নতুন বাইক ও মোবাইল কেনার জন্য তার স্বামী সেই কন্যা শিশুকে ১ লাখ রুপির বিনিময়ে অন্য এক দম্পতির কাছে বিক্রি করে দিয়েছেন। পরে মেয়েটিকে দেখতে না পেয়ে প্রতিবেশীরা প্রশাসনকে খবর দিলে অভিযুক্ত বাড়ি থেকে পালায়।
এরপর সেই অর্থ থেকে ১৫ হাজার রুপি দিয়ে একটি মোবাইলফোন আর ৫০ হাজার রুপি দিয়ে একটি বাইক কেনেন শিশুর বাবা। ওই দম্পতির হঠাৎ দামি জিনিস কেনা দেখে সন্দেহ হয় এক প্রতিবেশীর। ৩ মাসের শিশুকন্যাটিকেও কিছুদিন ধরে দেখতে পাচ্ছিলেন না ওই প্রতিবেশী। পরিস্থিতির আঁচ করতে পেরে পুলিশকে অভিযোগ জানায় ওই দম্পতি।
অভিযুক্তের স্ত্রীর কাছ থেকে সমস্ত ঘটনা শোনার পর যে দম্পতির কাছে ওই শিশুকন্যাকে বিক্রি করা হয়েছিল তাদের সঙ্গে যোগাযোগ করেন নারী ও শিশুকল্যাণ দফতরের কর্মকর্তারা। তারপর শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেন। শিশুটির বাবা এখনো পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ