নৌকা ডুবিতে ৩ জনের মৃত্যু

নিউজবক্সবিডি ০১:৩৬, ৮ মে ২০১৯

গাইবান্ধা সদর উপজেলার গিদারি ইউনিয়নে ব্রহ্মপুত্র নদে নৌকা ডুবিতে সকালে ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ২ জন নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে।
নৌকাডুবিতে নিহতরা হলেন- ধুতিচোরা গ্রামের ইনছার আলীর স্ত্রী রোকেয়া বেগম (৪৫), দক্ষিণ গিদারি গ্রামের মৃত আইজল মুন্সির স্ত্রী ফিরোজা বেওয়া (৪০) ও সাজু মিয়ার মেয়ে শান্তনা খাতুন (১০) এবং নিখোঁজ ২ জন হলেন- দক্ষিণ গিদারি গ্রামের মিনহাজ মিয়ার মেয়ে মেরেনা আকতার (১৩) ও ধুতিচোরা গ্রামের ফুলমিয়ার ছেলে আঙ্গুর মিয়া (৪০)।
গিদারি ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ ইদু সমকালকে জানান, সদর উপজেলার গিদারি ইউনিয়নের নয়া গ্রাম থেকে মঙ্গলবার সকাল ৯টার দিকে ৫০ জন কৃষি শ্রমিক নারী ও পুরুষ নৌকায় করে ব্রহ্মপুত্র নদ পার হয়ে ধুতিচোরা গ্রামে যাওয়ার পথে মাঝ নদীতে পৌছলে হঠাৎ করে নৌকাটি ডুবে যায়। এসময় ৯ জন যাত্রী পানিতে ডুবে যায়। এরমধ্যে ৫ জনকে করা সম্ভব হয়নি। বাকিরা সাঁতরে কূলে উঠতে সক্ষম হয়। পরে ৩ জনের লাশ উদ্ধার করা হয় এবং অনেক খোঁজাখুজি করেও ২ জনকে পাওয়া যায়নি।
গাইবান্ধা ফায়ার সার্ভিস স্টেশনের ম্যানেজার বখতিয়ার উদ্দিন বলেন, ‘৩০ জনের মত যাত্রী বহনে সক্ষম নৌকাটি অতিরিক্ত যাত্রী নেওয়ার ফলে নৌকায় পানি উঠে নৌকাটি ডুবে যায়। নিখোঁজদের খুঁজে বের করার জন্য রংপুর থেকে ডুবুরিদল এসে উদ্ধার কাজ শুরু করেছে।’

পাঠকের মন্তব্য

লাইভ

টপ