ন্যাপ’র ৬২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিউজবক্স ডেক্স ০১:৩৩, ২৭ জুলাই ২০১৯

বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (বাংলাদেশ ন্যাপ) ৬২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার কেন্দ্রীয় কার্যালয়ে এ দিবস উদযাপন হয়। দলের প্রতিষ্ঠাতা মওলানা ভাসানীর অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভার আয়োজন করা হয়।
ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেন, ‘রাজনীতির নিয়ন্ত্রণ এখন অরাজনৈতিক গোষ্ঠীর কাছে চলে গেছে। এখন দেশে আর সহাবস্থানের রাজনীতি বিরাজ করছে না। সমাজ ও রাষ্ট্রে প্রতিহিংসা আর প্রতিশোধের রাজনীতি ক্যান্সারের মতো ছড়িয়ে পড়েছে। এই ক্যান্সার থেকে জাতিকে মুক্তি দিতে মওলানা ভাসানী, যাদু মিয়া ও শফিকুল গানি স্বপনের প্রদর্শিত পথে দলকে জনগণের কাছে নিয়ে যেতে হবে।’
ন্যাপ ভাইস চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান স্বপন কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, ন্যাপ ভাইস চেয়ারম্যান কাজী ফারুক হোসেন, যুগ্ম মহাসচিব মো. আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, মহানগর সভাপতি মো. শহীদুননবী ডাবলু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ নজরুল ইসলাম, মহিলা সম্পাদিকা সাদিয়া ইসলাম ঈমন, যুব ন্যাপ সমন্বয়কারী বাহাদুর শামিম আহমেদ পিন্টু প্রমুখ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ