সর্বশেষ :

পল্লবীস্থ সাংবাদিকদের উদ্দ্যোগে এবং ইএএস ফাউন্ডেশনের সহযোগিতায় “খাদ্য সেবা”

শফিক উর রহমান ১০:০৬, ১১ এপ্রিল ২০২০

মিরপুর পল্লবীস্থ সাংবাদিকদের উদ্দ্যোগে এবং  ইএএস ফাউন্ডেশনের সহযোগিতায় দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সেবা প্রদান করা হয়। আজ বিকাল ৩টায় ইএএস ফাউন্ডেশনের নিয়মিত ত্রান প্রদানের অংশ হিসাবে ফাউন্ডশেনের সাগুফতা অফিস সংলগ্নসহ পল্লবীর বিভিন্ন এলাকায় ১৪৫ জন দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্যসেবা প্রদান করা হয়।
এবিষয়ে ইএএস ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সাংবাদিক আবু তাহের মোঃ শামসুজ্জামান বলেন, আমরা সবাই যদি নিজেদের অবস্থান থেকেই এলাকার দুস্থ প্রতিবন্ধীদের খোঁজ খবর নিয়ে তাদেরকে যথাসাধ্য সহযোগিতা করি তাহলে এই অবহেলিত জনগোষ্ঠীর খাদ্য সমস্যা থাকবেনা।
এবিষয়ে বৃহত্তর মিরপুর সাংবাদিক সোসাইটির যুগ্ম আহবায়ক ও ইএএস ফাউন্ডেশনের প্রকল্প পরিচালক সাংবাদিক জহিরুল ইসলাম আরও বলেন, করোনাভাইরাসের কারণে সরকার সকলকে ঘরে থাকতে বলেছেন। কিন্তু প্রতিবন্ধীরা এখন মানবেতর দিন পার করছেন। আমরা পল্লবীস্থ কয়েকজন সাংবাদিক  আমাদের সাধ্যমতো নিয়মিতভাবে ইএএস ফাউন্ডেশনের সহযোগিতায় এই খাদ্য সেবা প্রদান করছি। আমরা খাদ্য তাদের বাসায় বাসায় দিয়ে আসছি।
ইএএস ফাউন্ডেশনের পরিচালক সাংবাদিক কাজী ওবায়দুর রহমান বলেন, আজ আমরা ১৪৫ জন দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে ৩কেজি চাল,১কেজি আটা, ১কেজি আলু, ১কেজি ডাল, ১কেজি পিয়াজ, ১টি সাবান,মাস্ক,নাপা ট্যাবলেট, খাবার স্যালাইন, ১বোতল হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। আমাদের এ “খাদ্য সেবা” কাযক্রম আমাদের চলমান থাকবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সদস্য সাংবাদিক শফিকুর রহমান, জাকির হোসেন, সবুজ,মনিরুজ্জামান মনির, কালাম, মিন্টু প্রমুখ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ