প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীতে

নিউজবক্সবিডি ১২:২৪, ৩ মার্চ ২০১৯

রাজশাহীতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার বেলা ১১টার পর সামরিক বাহিনীর একটি বিশেষ হেলিকপ্টারযোগে রাজশাহী সেনানিবাসে অবতরণ করেন প্রধানমন্ত্রী।

ইনফ্যান্টি রেজিমেন্টাল সেন্টারে বীর রেজিমেন্টের চারটি ব্যাটালিয়নকে জাতীয় পতাকা প্রদান অনুষ্ঠানে অংশ নিতে রাজশাহী এলেন তিনি। সেনানিবাসের প্যারেড গ্রাউন্ডে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

প্রধানমন্ত্রীর রাজশাহীর সফরসূচি অনুযায়ী তিনি- বাংলাদেশ সেনাবাহিনীর ৭, ৮, ৯ এবং ১০ বীর’র ন্যাশনাল স্ট্যান্ডার্ড (জাতীয় পতাকা প্রদান) অনুষ্ঠানে যোগদান করে শহীদ কর্নেল আনিস প্যারেড গ্রাউন্ডে প্যারেড পরিদর্শন করবেন। এরপর লাঠি খেলা ও ডিসপ্লে উপভোগসহ ফটো সেশনে অংশ নেবেন। পরে রাজশাহীর সংসদ সদস্য ও প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন তিনি। এদিন রাজশাহীতে তার আর কোনো রাজনৈতিক কর্মসূচি নেই।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেনানিবাস থেকে বিকেলে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন ।
রাজশাহীতে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নগরীর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। শনিবার থেকে আরএমপির প্রতিটি থানা এলাকায় টহল জোরদার করা হয়েছে। এছাড়া বিভিন্ন মোড়ে  বসানো হয়েছে পুলিশ চেকপোস্ট ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ