সর্বশেষ :

প্রবীর সিকদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে আহ্বান

মৃত্যুঞ্জয় মজুমদার ০৬:৫৯, ২৪ মে ২০১৯

সাম্প্রাদায়িক সম্প্রীতি নষ্টের চেষ্টার প্রতিবাদে সাংবাদিক প্রবীর সিকদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে আহ্বান জানিয়েছেন ঢাকায় কর্মরত ফরিদপুরের সাংবাদিকরা।
আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকায় কর্মরত ফরিদপুরের সাংবাদিক সমাজের পক্ষ হতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এই আহ্বান জানানো হয়। এর আগে ফরিদপুরেও একই দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন হয়।
সম্প্রতি ফরিদপুরের সাংবাদিক প্রবীর সিকদার ইসলাম ধর্ম, হজ্ব, আওয়ামী লীগ নেতৃবৃন্দ সম্পর্কে তার ফেসবুকে একের পর এক বিতর্কিত মন্তব্য পোষ্ট করেন। এতে চরম উত্তেজনা ও সমালোচনা চলছে ফরিদপুরের সর্বত্র।


মানববন্ধনে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, প্রবীর সিকদারের এ ধরনের হীন কর্মকাণ্ড রাষ্ট্রদ্রোহী অপরাধের সামিল। তার এসব কাজে হিন্দু ধর্মালম্বীরাও বিব্রত। ফরিদপুরসহ বাংলাদেশ একটি সম্প্রীতি ও সহঅবস্থানের দেশ। এদেশে ধর্মীয় মূল্যবোধে কাউকে আলাদা করে দেখা হয় না। সবাই ধর্মীয় বিশ্বাসে আলাদা হলেও উৎসবে এক ও অভিন্ন আনন্দ উপভোগ করে।

প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক মুক্তিযোদ্ধা খন্দকার আতাউল হক, দৈনিক কালের কন্ঠের সিনিয়র সাংবাদিক লায়েকুজ্জামান, দৈনিক সমকালের সিনিয়র সাংবাদিক অমরেশ রায়, দৈনিক ঢাকা টাইমসের অসকেশ রায়, দৈনিক ভোরের কাগজের সিনিয়র সাংবাদিক আসাদুজ্জামান প্রমুখ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ