সর্বশেষ :

ফতুল্লায় নাশকতা মামলায় বিএনপির ৩৩ নেতাকর্মীর জামিন

নারায়ণগঞ্জ প্রতিনিধি ০৬:০২, ২৪ নভেম্বর ২০১৯

২০১৮ সালের ফতুল্লা মডেল থানার পুলিশের দায়েরকৃত একটি নাশকতা মামলায় নারায়ণগঞ্জে বিএনপির ৩৩ নেতাকর্মী জামিন পেয়েছেন। আজ রবিবার দুপুরে জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, গত নিবার্চনের আগে সারাদেশে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অসংখ্য মিথ্যা ও গায়েবি মামলা দায়ের করা হয়েছিল। সে সময়ে ফতুল্লা থানা পুলিশ বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধেও একটি নাশকতার মামলা দায়ের করে। আজকে এই মামলায় জেলা ও দায়রা জজ আদালতে ৩৩ নেতাকর্মী আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

তিনি বলেন, হামলা মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির আন্দোলন থেকে দূরে সরিয়ে রাখা যাবে না। আওয়ামী লীগ সরকারের সময় ফুরিয়ে এসেছে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এ স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো ইনশাল্লাহ।

জামিনপ্রাপ্তরা হলেন- জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস, ঢাকা মহানগর উত্তর বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান খান, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক লুৎফর রহমান খোকা, সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, সহ যুব বিষয়ক সম্পাদক একরামুল করিম মামুন, সহ দপ্তর সম্পাদক বোরহানউদ্দিন, ফতুল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক খন্দকার হুমায়ূন কবির, ফতুল্লা থানা তাঁতী দলের আহ্বায়ক অলিউল্লাহ খোকন, জেলা যুবদলের সহ-সভাপতি স্বপন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আবু হোসেন পায়েল, যুবদল নেতা আমিনুল হক জুয়েল, ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী, শরীফ হোসেন মানিক, জুবায়ের জাবেদ প্রমুখ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ