ফোরকে রিয়েল ইউএইচডি টিভি উন্মোচন করেছে স্যামসাং

নিউজবক্সবিডি ০৪:০১, ৫ মার্চ ২০১৯

ইউএইচডি কন্টেন্ট ও টিভি দেখার অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে সক্ষম নতুন টিভিগুলো সোমবার উন্মোচন করে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ।
বিস্তর পরিসরের নতুন মডেলের ফোরকে রিয়েল ইউএইচডি টিভি উন্মোচন করেছে শীর্ষস্থানীয় হোম এন্টারটেইনমেন্ট পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। ইতিমধ্যে বিশ্বব্যাপী ফোরকে রিয়েল ইউএইচডি টিভি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এবং অদূর ভবিষ্যতে ক্রয় ক্ষমতার মধ্যে এ ধরনের পণ্য আরো আসবে। বিশ্বব্যাপী সিনেমা নির্মাতা ও স্ট্রিমিং সেবা প্রদানকারীরা এখন তাদের কন্টেন্টগুলো ইউএইচডি মান নিশ্চিত করে তৈরি করছে। ফলে প্রতিনিয়ত উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাচ্ছে ইউএইচডি কন্টেন্ট।
স্যামসাং-এর রিয়েল ফোরকে ইউএইচডি ৭৪৭০ সিরিজের প্রতিটি টিভির বিশেষ ফিচারের মধ্যে রয়েছে ভিভিড কালারের সমন্বয়ে ফোরকে মানের স্বচ্ছ ইমেজ; দৃষ্টিনন্দন স্লিম ডিজাইন যা নিশ্চিত করে বিস্তৃত ভিউইং অভিজ্ঞতা এবং পছন্দের কন্টেন্ট পরিচালনার জন্য স্মার্টটিভির ফাংশন সাজানো হয়েছে চমৎকারভাবে।
স্যামসাং-এর ইউএইচডির ট্রু ফোরকে রেজ্যুলেশন তৈরি করে আসল ফোরকে ইমেজ এবং দেয় অবিশ্বাস্য স্বচ্ছ ও পরিষ্কার পিকচার, যা উজ্জ্বল কিংবা অন্ধকার দৃশ্য অত্যন্ত নিখুঁতভাবে দেখতে সাহায্য করে। এছাড়া এর ডাইনামিক ক্রিস্টাল কালার স্ক্রিনকে দেয় প্রাণবন্ত ও শ্বাসরুদ্ধকর ছবি বা ভিডিও দেখার অভিজ্ঞতা।
এছাড়া, একটি রিমোট কন্ট্রোল দিয়ে টিভির সঙ্গে সংযুক্ত অন্যান্য ডিভাইস ও কন্টেন্ট নিয়ন্ত্রণ করা যাবে অনায়াসে। পাশাপাশি স্মার্টথিংস অ্যাপের মাধ্যেমে টিভির সঙ্গে স্মার্টফোনের সংযুক্ত করে কন্টেন্ট শেয়ার করা যায়। ক্লিন বা পরিষ্কার ক্যাবল সল্যুশন টিভির নকশাকে যুক্ত করবে দ্বিগুণ সৌন্দর্য এবং ঘরকে দেবে প্রিমিয়াম লুক।
এ প্রসঙ্গে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের হেড অব বিজনেস, সিই ডিভিশন শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘হোম এন্টারটেইনমেন্টে নতুন সম্ভাবনার অভিজ্ঞতা অর্জনে সীমানা ছাড়িয়ে যাওয়ার ক্ষেত্রে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। ভবিষ্যতে হোম এন্টারটেইনমেন্টকে আরো বিনোদনপূর্ণ করার প্রত্যয়ে আমরা যে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি সে ব্যাপারে ক্রেতারা আমাদের ওপর আস্থা রাখে।’

পাঠকের মন্তব্য

লাইভ

টপ