বগুড়া দুঁপচাচিয়ার তালোড়ায় ৭৬৫রাউন্ড গুলি উদ্ধার

মো: আতাউর রহমান ১২:২০, ১৪ এপ্রিল ২০১৯

বগুড়া তালোড়া এলাকায় পরিত্যাক্ত অবস্থায় বিপুল পরিমান গুলি ও গুলির চার্জার উদ্ধার করেছে দুঁপচাচিয়া থানা পুলিশ । শনিবার সন্ধ্যার আগ পর্যন্ত ৭৬৫রাউন্ড গুলি উদ্ধার এর বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ ।
জানা গেছে , শনিবার দুপুরে দুপচাঁচিয়া উপজেলার তালোড়া বন্দর এলাকার পার্শ্বে একটি ভবন নির্মানের সময় মাটি খোড়া হলে সেখানে বেশ কয়েকটি গুলির অস্তিত্ব পাওয়া যায়। পরে পুলিশে খবর দেয়া হলে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতিতে খোড়া খুড়ি চালানো হয়। এসময় সেখান থেকে উঠে আসতে থাকে বিভিন্ন অস্ত্রের গুলি। উদ্ধারকৃত গুলির মধ্য ৩০৩ ও চায়না রাইফেল সহ বিভিন্ন অস্ত্রের গুলি এবং চার্জার মিলে সেখানে।
এব্যপারে দুপচাঁচাচিয়া থানার অফিসার ইনচার্জ (সার্বিক) মিজানুর রহমান এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনা নিশ্চিত করে বলেন, দুপুরে এলাকার করিম ডায়াগনষ্টিক নামের একটি প্রতিষ্ঠানে পাশে ভবন নির্মানের জন্য শ্রমিকরা খোড়াখুড়ি শুরু করলে সেখানে মাটির নিচ থেকে গুলি ও চার্জার বেরিয়ে আসতে থাকে। তিনি জানান, সন্ধ্যা পর্যন্ত মোট ৭৬৫টি গুলি ও ৩৪টি চার্জার উদ্ধারের পর জব্দ করা হয় ।
গুলি গুলোর উৎস কি হতে পারে এ বিষয়ে ওসি মিজান স্পষ্ট করে কিছু বলতে পারেননি । তবে এলাকাবাসী মনে করেন গুলি গুলো সেখানে গোপনে পুড়ে রাখা হয়েছিল। এলাকাবাসীর ধারনা একসময় একটি বিশেষ রাজনৈতিক দলের কেন্দ্র হিসাবে ওই এলাকাটি আইন শৃংখলা বাহিনীর টারর্গেট ছিল।

আগামীকাল রবিবার সেখান আরো তল্লাশী চালানো হবে এমনটি জানা গেছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ