সর্বশেষ :

বঙ্গবন্ধুর জন্মদিন পালন করলো রাজউক

নিউজবক্সবিডি ১২:২৭, ১৮ মার্চ ২০১৯

এই প্রথমবারের মতো বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য দিয়ে ও কেক কেটে বিশেষ অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন করলো রাজধানী উন্নয়ন কতৃপক্ষ (রাজউক)।

রবিবার সকালে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রায় দুই শতাধিক কর্মকর্তা কর্মচারীকে সাথে নিয়ে পুষ্পস্তবক অর্পন করেন রাজউক চেয়ারম্যান আব্দুর রহমান ও রাজউকের সকল সদস্যগণ। এ সময় সংস্থাটির সকল স্তরের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন। পরে ধানমন্ডির একটি রেষ্ট্রুরেন্টে ১০০তম জন্মদিন উদযাপন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে একটি বিশাল আকৃতির কেক কাটেন রাজউকের চেয়ারম্যান।
এসময় উপস্থিত রাজউকের সদস্য পর্ষদ, রাজউক শ্রমিক লীগ ও রাজউক বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ এবং রাজউকের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারিগণকে উদ্দেশ্য করে রাজউক চেয়ারম্যান আব্দুর রহমান বলেন, শুধু মুখে নয় অন্তরে বঙ্গবন্ধুর নীতি আদর্শ ধারণ করতে হবে ও বাস্তবে সঠিক পথে ভালবাসা দিয়ে তার প্রমাণ করতে হবে।
দেশকে ভালবেসে শুধুমাত্র সঠিক নিয়মে কাজ করলেই কেবল বঙ্গবন্ধুর সোনার বাংলা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইচ্ছা ও নির্দেশ পুরোপুরি বাস্তবায়ন করা সম্ভব। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে তিনি রাজউকের সকল স্তরের কর্মকর্তা কর্মচারীর প্রতি বিশেষ আহ্বান জানান।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ