সর্বশেষ :
পল্লবী জোন

বিদায়ী এডিসি জাকির ও নবনিযুক্ত এসি শেখ শামিমকে ফুলেল সংবর্ধনা

আবুল বায়েস ০১:২৭, ৮ মার্চ ২০১৯

পল্লবী থানাবাসী ও পল্লবী থানা পুলিশের উদ্দ্যোগে পল্লবী জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পল্লবী জোন)-এবিএম জাকির হোসেনকে বিদায়ী সংবর্ধনা ও পল্লবী জোনে আগত সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ শামিমকে আগমনী সংবর্ধনা দেয়া হয়। বিভিন্ন শ্রেনী-পেশার জনগন তাদের ফুল দিয়ে বিদায় ও বরন করেন।
পল্লবী থানার ইনেসপেক্টর (অপারেশন) এমরানুর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ঢাকা-১৬ আসনের সাংসদ ও প্রতিরক্ষা বিষয়ক সংসদীয় কমিটির সদস্য আলহাজ¦ ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ এমপি।
বৃহস্পতিবার বিকাল ৪টায় রাজধানীর ২নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে পল্লবী জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এবিএম জাকির হোসেনের বদলী এবং নতুন দ্বায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শেখ মোহাম্মদ শামিমের দ্বায়িত্বভার গ্রহন উপলক্ষে এক নাগরিক সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ঢাকা-১৬ আসনের সাংসদ আলহাজ¦ ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ এমপি। বিশেষ অতিথি ছিলেন, ৫নং ওয়ার্ড কমিশনার হাজী মানিক, সাবেক ২নং ওয়ার্ড কমিশনার ও আওয়ামীলীগ নেতা ইসমাইল হোসেন বেনু, রুপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলম প্রমুখ।
সঞ্চালনায় ছিলেন, মইনুল হোসেন, ইনেসপেক্টর (তদন্ত) পল্লবী থানা।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সাব ইনেসপেক্টর সজিব, মহানগর মহিলা আওয়ামীলীগ নেত্রী রোখসানা মলি, আটকে পড়া ভারতীয়দের পক্ষে মোস্তাক আহম্মেদ, আশিকুল ইসলাম আশিক সাধারন সম্পাদক ২নং ওয়ার্ড আওয়ামীলীগ, উদ্দ্যোগী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারুক, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শওকত আলী, ৫নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মানিক, সাবেক ২নং ওয়ার্ড কমিশনার ইসমাইল হোসেন বেনু, রুপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলম। বক্তারা সাবেক এডিসি জাকির হোসেনের ৪বছরের কর্মকালের নানান দিক তুলে ধরে তাকে ধন্যবাদ জানান।
নতুন আগত এসি শেখ মোহাম্মদ শামিম, তার বক্তব্যে বলেন, “যেভাবে আপনারা সদ্য বিদায়ী স্যারকে সকল কাজে সহযোগীতা করেছেন তেমনি আমাকেও আইনের শাষনকে সমুন্নত রাখতে সহযোগীতা করবেন।” তিনি সকলের আন্তরিকতার প্রসংশা করেন।
বিদায়ী এডিসি মো: জাকির হোসেন তার বিদায়ী বক্তব্যে স্থানীয় সাংসদ আলহাজ¦ ইলিয়াস উদ্দিন মোল্লাহ্সহ থানাধীন সকল শ্রেনী পেশার নাগরিক ও সকল দলের নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
প্রধান অতিথি আলহাজ¦ ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ এমপি তার বক্তব্যে বলেন, পুলিশ জনতা ভাই ভাই, দেশের উন্নয়নের একই পথের সহযাত্রী। তিনি এলাকার সার্বিক আইন শৃংখলা স্বাভাবিক ও আইনের শাষনকে সমুন্নত রাখায় সাবেক এডিসি জাকির হোসেনের গত ৪বছরের দ্বায়িত্ব পালনের এবং তার সময়োপযোগী সকল সিদ্ধান্ত ও বাস্তবায়নের জন্য ধন্যবাদ জানান।
তিনি বলেন, এ মিরপুর এলাকা একসময় ছিল সন্ত্রাসী ও দখলবাজ, চাদাবাজদের অভয়আশ্রম। আজ আর তা নেই। আজ এলাকার নাগরিক নিশ্চিন্তে ঘুমাতে পারে। কাওকে কোন চাদা দিতে হয়না। কারো জমি, প্লট আজ দখল হয় না। কোন সন্ত্রাসী আজ আর মিরপুরের শান্তিতে ঘুমাতে পারে না। স্থানীয় থানা পুলিশ, জনগন ও আওয়ামীলীগের নেতা-কর্মীরা আজ সজাগ। মাদকের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেয়া হয়েছে। আজ আর মাদকের কোন স্থায়ী স্পট নাই।
নতুন দ্বায়িত্ব প্রাপ্ত এসি শেখ মোহাম্মদ শামিম’কে অত্র এলাকার একজন বাসিন্দা ও এলাকার সংসদ সদস্য হিসাবে সকল প্রকার সহযোগীতার আশ^াস দেন। তিনি আইনের শাষনকে সমুন্নত রাখতে এবং কোন অপরাধী যদি ক্ষমতাশীন দলের সদস্য-কর্মী হন তার বিরুদ্ধের আইনের কঠোর প্রয়োগ করার নির্দেশনা দেন। দল-মত নির্বিশেষে সকলকে একইসাথে পুলিশ বাহিনীর সকল সদস্যকে সার্বিক সহযোগীতা করার জন্য দিকনির্দেশনা দেন। জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশ গড়ার জন্য সকলকে একসাথে সকলের নিজ নিজ অবস্থান হতে কাজ করার অনুরোধ জানান। তিনি বলেন, পুলিশ জনতা ভাই ভাই।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ