সর্বশেষ :
আদমদীঘি সাংবাদিক কল্যান সমিতির নতুন কমিটি গঠন

বেনজীর সভাপতি, জেন্টু সম্পাদক

সাইফ হাসান খান ০৭:৪৫, ২৭ এপ্রিল ২০১৯

উত্তরবঙ্গের প্রানকেন্দ্র বগুড়া জেলাধীন আদমদীঘি উপজেলায় কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকদের সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা বিধানের লক্ষ্যে গঠিত আদমদীঘি সাংবাদিক কল্যান সমিতির এক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার সন্ধ্যায় আদমদীঘি প্রেসক্লাব ভবনে  এ সভায় একই সাথে পূর্বের কমিটি বিলুপ্ত করে দৈনিক জনতা প্রতিনিধি বেনজীর রহমানকে সভাপতি, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি তরিকুল ইসলাম জেন্টুকে সাধারন সম্পাদক ও খোলা কাগজ প্রতিনিধি আবু মুত্তালিব মতিকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৭ সদস্য বিশিষ্ট আদমদীঘি উপজেলা সাংবাদিক কল্যান সমিতির নয়া কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্য যথাক্রমে,  সহসভাপতি- নবচেতনার জিল্লুর রহমান, দৈনিক মুক্তবার্তার আমিনুল ইসলাম পিন্টু। অর্থ সম্পাদক- দৈনিক দুরন্ত সংবাদের মিজানুর রহমান ও কার্যকরি সদস্য ভোরের কাগজের মনজুরুল ইসলাম মন্জু।

সমিতির সাবেক সভাপতি আমিনুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি হাফিজার রহমান, সহসভাপতি গোলাম মোস্তফা, মমিন খান, সৈকত খান, বিকাশ চন্দ্র প্রমূখ।

এছাড়া আদমদীঘি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, আবু রেজা খান, জিল্লুর রহমান, হুমায়ুন কবির বাদশা ও আল রিয়াদ ফিসফিড এন্ড পোল্ট্রি ফিড মিলের স্বত্বাধিকারি আলহাজ্ব বেলাল হোসেনকে সমিতির উপদেষ্টা নির্বাচিত করা হয়।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ