ভক্তের এমন কাণ্ডে অক্ষয় কুমারের চোখও কপালে ওঠার যোগাড়

অনলাইনডেক্স ০১:৫৪, ২ সেপ্টেম্বর ২০১৯

প্রিয় নায়ক-নায়িকারে জন্য ভক্তরা কত কিছুইতো করে, তাই বলে ৯০০ কিলোমিটার হেঁটে পাড়ি দেয়া! ভক্তের এমন কাণ্ডে  বলিউডের জনপ্রিয় নায়ক অক্ষয় কুমারের চোখও কপালে ওঠার যোগাড়। অক্ষয়ের সঙ্গে দেখা করতে তার এক ভক্ত দ্বারকা থেকে মুম্বাই হেঁটে এসেছেন। এমন ভক্তের দেখা পেয়েও গর্বিত এই নায়ক।
নানা সময় ডাই-হার্ড ফ্যানদের পাগলামি দেখেছেন অক্ষয়। কিন্তু এমন ভক্তের দেখা পেলেন এই প্রথম। তার সঙ্গে দেখা করার জন্য একজন ৯০০ কিলোমিটার হাঁটবে এ যেনো তার চিন্তার বাইরে।
সেই ভক্তের দেখা পেয়ে একটি ভিডিও পোস্ট করেছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। ১৮ দিন ধরে প্রায় ৯০০ কিলোমিটার হেঁটে আসা সেই অনুরাগীকে সোশ্যাল মিডিয়ায় তার লক্ষ লক্ষ ফ্যানেদের সামনে তুলে ধরেছেন অক্ষয়।
ভিডিওটির ক্যাপশনে অক্ষয় লিখেছেন, ‘আজ পর্বতের সঙ্গে দেখা হল। দ্বারকা থেকে ৯০০ কিমি হেঁটে আমার কাছে এসেছে সে। আমাদের তরুণ প্রজন্ম তাদের লক্ষ্যে পৌঁছনোর জন্য যদি এই পরিকল্পনা ও একাগ্রতা দেখায়, তাহলে আমাদের কেউ আটকাতে পারবে না।’
‘মিশন মঙ্গল’ ছবির সফলতায় বেশ ফুরফুরে মেজাজে আছেন অক্ষয়। সামনে তাকে ‘গুড নিউজ’ ও ‘হাউসফুল ফোর’ সিনেমায় দেখা যাবে। বর্তমানে কিয়ারা আদভাণীর বিপরীতে ‘লক্ষ্মী বম্বে’ সিনেমায় অভিনয় করছেন অক্ষয়।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ