সর্বশেষ :

ভিড় নেই বিমানবন্দর রেলস্টেশনের টিকিট কাউন্টারে

আতাউর রহমান ০২:২৫, ২৩ মে ২০১৯

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে বুধবার (২২ মে)। প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও তেমন ভিড় নেই রাজধানীর বিমানবন্দর রেলস্টেশনের টিকিট কাউন্টারগুলোতে।
বৃহস্পতিবার (২৩ মে) সকাল ৯টায় টিকিট বিক্রি শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।
সকালে বিমানবন্দর রেলওয়ে স্টেশনে গিয়ে দেখা যায়, চারটি কাউন্টারে টিকিট বিক্রি হচ্ছে। যার মধ্যে তিনটি পুরুষদের জন্য এবং একটি নারী ও প্রতিবন্ধীদের জন্য। পুরুষদের তিনটি কাউন্টারের মধ্যে শুধুমাত্র এসি কাউন্টারের লাইন কিছুটা লম্বা। বাকি দুই কাউন্টারে দুই-একজন করে আসছেন।নারীদের কাউন্টারে পর্যাপ্ত টিকিট থাকলেও নারী ক্রেতার তেমন উপস্থিতি নেই। মাঝে মধ্যে দুই-একজন করে আসছেন টিকিট কাটতে।
বিমানবন্দর রেলওয়ে স্টেশন থেকে এসি/নন এসিসহ চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেসে ২৩৫টি, নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেসে ১৫৫টি, চট্টগ্রামগামী মহানগর প্রভাতী এক্সপ্রেসে ১০৪টি, চট্টগ্রামগামী তূর্ণা এক্সপ্রেসে ১০০টি, চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেসে ৬৫টি, চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেসে ১১৪টি এবং চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেসে ১০০টি আসন রয়েছে।
শুক্রবার (২৪ মে) বিক্রি হবে ৩ জুনের আগাম টিকিট এবং শনিবার (২৫ মে) বিক্রি হবে ৪ জুনের আগাম টিকিট।
আগাম টিকিট কিনতে আসা যাত্রীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সহজেই টিকিট পাচ্ছেন তারা। আসা মাত্রই টিকিট নিতে পারছেন।
এদিকে, চাপ কম হওয়ায় কিছুটা স্বস্তিতে কাজ করছেন সংশ্লিষ্টরা। চাপ কম হওয়ায় অলস সময় পার করছেন বিমানবন্দর স্টেশনের আনসার সদস্যরা। অনেকে মেতে আছেন খোশগল্পে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ