সর্বশেষ :

মাদক কারবারিকে কঠোর নজরদারিতে রাখা হয়েছে-আইজিপি

নিউজবক্সবিডি ডেক্স ০২:২৫, ১৮ মে ২০১৯

পুলিশের কাছে আত্মসমর্পণকারীরা পুনরায় মাদক ব্যবসায় ফিরে গেলে তাদের জন্য কঠোর পরিণতি অপেক্ষা করছে বলে হুঁশিয়ারি দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।
শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ হুঁশিয়ারি দেন।
আইজিপি বলেন, ভুল বুঝে নিজেদের সংশোধন করে তারাও যদি দেশ গড়ায় শরিক হয়, তাতে সবারই মঙ্গল। তবে আত্মসমর্পণের পরও যদি তাদের বিরুদ্ধে মামলা থাকে বিচারের মুখোমুখি হতে হবে। তিনি আরও বলেন, এসব মাদক কারবারিকে কঠোর নজরদারিতে রাখা হয়েছে।
চাঁদপুর জেলা পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএমের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথি ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মেজর রফিকুল ইসলাম বীরউত্তম, চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খান, জেলা প্রশাসক মাজেদুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন খান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এমএ ওয়াদুদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ প্রশাসনের শীর্ষ কর্মকর্তা, ঊধ্বর্তন পুলিশ কর্মকর্তা, রাজনৈতিক নেতা, সাংবাদিকসহ বিশিষ্টজন।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ