মিরপুরে ৩ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

নিউজবক্সডেক্স ০৪:২৪, ১০ মে ২০১৯

রাজধানীর মিরপুরে তিন মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে শাহিন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। নিহতের নাম সুমাইয়া আক্তার রিভা (২০)।

বৃহস্পতিবার ভোরে হত্যাকাণ্ডের পর থেকে শাহিন পলাতক। তার বিরুদ্ধে থানায় হত্যা মামলা করা হয়েছে। এই দম্পতির গ্রামের বাড়ি মেহেপুরের গাংনী থানা এলাকায়।
নিহত রিভার চাচাতো বোন মৌমিতা আক্তার বলেন, প্রায় আট মাস আগে গ্রামের বাড়িতে রিভা ও শাহিনের বিয়ে হয়। তারপর স্ত্রীকে নিয়ে ঢাকায় চলে আসেন শাহিন। কারওয়ান বাজারে কাঁচামালের ব্যবসা রয়েছে তার। থাকেন মিরপুরের দক্ষিণ পাইকপাড়ায় ভাড়া বাসায়। ঢাকায় আসার পর থেকে বিভিন্ন সময় রিভাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন শাহিন। ভোরে শাহিন শ্বশুরবাড়ির লোকজনকে ফোন করে জানান, রিভা অসুস্থ। তাকে আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বজনরা হাসপাতলে গিয়ে রিভার লাশ দেখতে পান। তবে তারা শাহিনের কোনো খোঁজ পাননি।
পুলিশ জানায়, ভোরে রিভাকে পিটিয়ে ও মাথায় কুপিয়ে আহত করেন শাহিন। পরে রক্তাক্ত অবস্থায় নিউরো সায়েন্স হাসপাতালে নিয়ে যান তাকে। সেখানকার চিকিৎসক রিভাকে মৃত ঘোষণা করলে শাহিন লাশ ফেলে পালিয়ে যান। পরে পুলিশ লাশ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।
নিহতের পরিবারের অভিযোগের বরাত দিয়ে মিরপুর থানার ওসি দাদন ফকির জানান, বিয়ের পর থেকে দুই লাখ টাকা যৌতুক দাবি করে আসছিলেন শাহিন। যৌতুকের টাকা না পেয়েই রিভাকে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় রিভার মা সাহিদা খাতুন বাদী হয়ে শাহিনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। শাহিনকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানান ওসি।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ