রাজধানীর মিরপুরে স্ত্রীর লাঠির আঘাতে স্বামীর মৃত্যু

নিউজবক্স ডেক্স ১০:৪৯, ২৫ আগস্ট ২০১৯

রাজধানীর মিরপুরে স্ত্রীর লাঠির আঘাতে স্বামীর মৃত্যু হয়েছে। নিহত ওই ব্যক্তির নাম বাবুল আক্তার (৩৫)। এসময় বাবুলের মা সোনেকা খাতুন (৬০) আহত হন।
শনিবার (২৪ আগস্ট) মিরপুর ১৩ নম্বরের একটি বাসায় সকাল নয়টার দিকে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।
নিহত বাবুলের ভগ্নিপতি ফারুক হোসেন জানান, বাবুল মিরপুর ১৩ নম্বর সেকশনের ৯ নম্বর রোডের একটি বাসায় স্ত্রী লিমা আক্তার ও ছেলে জিয়ানকে (৫) নিয়ে ভাড়া থাকতো। বাবুল স্বাস্থ্য অধিদপ্তরে চাকরি করত। পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর ঝগড়া হতো। অন্যান্য দিনের মতো সকালে ঘুমিয়ে ছিল বাবুল। হঠাৎ করেই স্ত্রী লিমা ঘুমন্ত বাবুলের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এ সময় বাবুলের মা সোনেকা খাতুন এগিয়ে এলে তাকেও পিটিয়ে পালিয়ে যায় লিমা। পরে তাদের প্রথমে আগারগাঁও নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার বাবুলের অবস্থা গুরুতর হলে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। আর সোনেকা খাতুনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। কিন্তু বাবুল চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে ঢাকা মেডিকেলে মারা যায়।
কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমউজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘুমন্ত অবস্থায় স্ত্রীর লাঠির আঘাতে বাবুলের মৃত্যু হয়েছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ