সর্বশেষ :

রাজনৈতিক প্রতিহিংসার কারণে শাহীনকে হত্যা করা হয়েছে -মির্জা ফখরুল

বগুড়া প্রতিনিধি ১২:১০, ১৯ এপ্রিল ২০১৯

রাজনৈতিক প্রতিহিংসার কারণে বগুড়ার বিএনপি নেতা মাহবুবুল আলম শাহীনকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন দলটির মহাসচিব বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বলেন, ‘শাহীনের হত্যার ঘটনায় বগুড়াবাসী আজ ক্ষুদ্ধ। পুলিশ প্রশাসন তার খুনীদের গ্রেপ্তারে ব্যর্থ হলে বগুড়াবাসী কিন্তু বসে থাকবে না।’
গতকাল বৃহস্পতিবার নিহত বগুড়া সদর উপজেলা বিএনপি নেতা মাহবুবুল আলম শাহীনের স্ত্রী আকতার জাহান শিল্পী, দুই ছেলে সায়েম, সিয়াম এবং মেয়ে সুজনাকে ও পরিবারের সদস্যদের শান্তনা দানকালে ফখরুল একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস দুলু, জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বগুড়া পৌর মেয়র মাহবুবর রহমান, সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন, সাবেক জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা প্রমুখ।
বিএনপি মহাসচিব বলেন, ‘দেশে আইনের শাসন নেই। সর্বত্র অরাজকতা বিরাজ করছে, দেশের মানুষ নিরাপদে নেই বিএনপি নেতা মাহবুবুল আলম শাহীন হত্যাকান্ড এর প্রমাণ। শাহীন হত্যার ঘটনায় শুধু বগুড়ায় নয় সারাদেশে আলোড়ন সৃষ্টি করেছে। নিহত শাহীনের কোন শত্রু ছিল না।’ ‘শাহীন একজন জনপ্রিয় নেতা ছিলেন।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে শাহীন হত্যার বিষয়টি জানানো হয়েছে। তিনি শুনে অত্যন্ত মর্মাহত হয়েছেন। নিহত পরিবারের প্রতি তিনি সমবেদনা জানিয়েছেন। বিএনপি আপনাদের সঙ্গে আছে। হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত বিএনপি সব ধরনের সহযোগিতা করে যাবে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ