সর্বশেষ :

রাজশাহীতে পিস্তল সহ আটক ৩

নিউজবক্স ডেক্স ০১:৩৪, ৩০ আগস্ট ২০১৯

রাজশাহীতে সন্দেহভাজন তিন রিকশা আরোহীকে চ্যালেঞ্জ করে হামলার মুখে পড়েছেন দায়িত্বরত পুলিশ সদস্য। বৃহস্পতিবার দুপুরের দিকে নগরীর কাদিরগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই তিন যুবককে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, ছয় রাউন্ড গুলি ও একটি ছুরি পেয়েছে পুলিশ।
তারা হলেন, নাটোরের বড়াইগ্রাম উপজেলার হারুয়া এলাকার রনজিত হালদারের ছেলে অভিজিৎ হালদার রিংকু (২২), নগরীর কয়েকদাঁড়া এলাকার খলিলুর রহমানের ছেলে আমির হোসেন (১৬) এবং জেলার গোদাগাড়ীর মন্তাইল এলাকার এমাজ উদ্দিনের ছেলে মোবারক হোসেন (১৭)।
রিংকু রাজশাহী কলেজের বিবিএস (ডিগ্রি) প্রথম বর্ষের শিক্ষার্থী। মোবারক রাজশাহী সরকারি টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের (টিটিসি) দশম শ্রেণির ছাত্র ও আমির নওহাটা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
বোয়ালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, কাদিরগঞ্জ চালপট্টিতে সঙ্গীয় ফোর্স নিয়ে দায়িত্ব পালন করছিলেন এএসআই মাইনুল ইসলাম।
দুপুরের দিকে ওইপথ দিয়ে যাচ্ছিলেন রিকশা আরোহী তিন যুবক। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় রিকশা থামিয়ে তল্লাসি চালায় পুলিশ। এসময় এক যুবকের কাছ থেকে পিস্তল উদ্ধার করা হয়। পিস্তল হেফাজতে নিতেই আরেক যুবক ছুরি বের করে এএসআই মাইনুল ইসলামের ওপর হামলা চালায়। পরে তিন যুবককে জাপটে ধরেন সঙ্গীয় পুলিশ সদস্যরা।
ওসি আরও বলেন, তারা সংঘবদ্ধ ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা হয়েছে। বিকেলে ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ