রানীনগর উপজেলা আওয়ামীলীগ থেকে ১০জনকে বহিষ্কার

নিউজবক্সডেক্স ১১:২২, ১৫ মার্চ ২০১৯

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আওয়ামী লীগের দুই প্রার্থীসহ ১০ জনকে রানীনগর উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ থেকে বহিষ্কার। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রামাণিক উপজেলা আওয়ামী লীগের প্যাডে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বহিষ্কৃত নেতারা হলেন, রানীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, সাবেক সহ-সভাপতি আনোয়ার হোসেন হেলাল, সদস্য রেজাউল ইসলাম বেলাল, উপজেলার কালিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস এবং একডালা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মোল্লা। উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সহ-সম্পাদক হারুন মোল্লা, সদস্য মীর মোয়াজ্জেম হোসেন লিটন ও একডালা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বছির আলী মিঠু।
জানা গেছে, গত ২ মার্চ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সিদ্ধান্ত মোতাবেক জামায়াত,  বিএনপির সঙ্গে গোপন আঁতাত, বিদ্রোহী প্রার্থী হিসেবে অংশগ্রহণ এবং সমর্থনকারীদের দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে রানীনগর উপজেলা আওয়ামী লীগ শাখা থেকে বহিষ্কার করা হয়। সকলের অবগতির জন্য উপজেলার বিভিন্ন এলাকায় বহিষ্কারের ব্যাপারে মাইকিং করা হয়।
এ ব্যাপারে রানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন ও রানীনগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আওয়ামী লীগের ৬জন ও যুবলীগের ৪জনকে বহিষ্কার করা হয়েছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ