সর্বশেষ :

লক্ষ্মীপুরে স্কুলে যাওয়ার পথে ট্রাকচাপায় চতুর্থ শ্রেণির এক ছাত্রী নিহত

নিউজবক্স ডেক্স ০১:২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২০

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় স্কুলে যাওয়ার পথে ট্রাকচাপায় ফাহিমা আক্তার জুঁই (৯) নামে চতুর্থ শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। নিহত জুঁই উপজেলার সোনাপুর এলাকার মো. জসিমের মেয়ে ও সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল।
মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে রায়পুর-লক্ষ্মীপুর সড়কের সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।
এদিকে দুর্ঘটনায় ছাত্রী নিহতের প্রতিবাদে বিদ্যালয় ও সোনাপুর দাখিল মাদরাসার ছাত্র-ছাত্রীরা বিক্ষোভ ও সড়ক অবরোধ করে। খবর পেয়ে রায়পুর উপজেলা পরিষদের চেয়রম্যান মামুনুর রশিদ, সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ জালাল কিসমত ও পুলিশ ঘটনাস্থল যায়। এ সময় তাদের আশ্বাসে অবরোধ তুলে নেয় ছাত্র-ছাত্রীরা।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিদ্যালয় যাওয়ার জন্য জুঁই সকালে বাড়ি থেকে বের হয়। বিদ্যালয়ের কাছাকাছি গিয়ে সড়ক পারাপারের সময় দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় জুঁই। নিহতের খবর পেয়ে ছাত্র-ছাত্রীরা বিক্ষোভ ও সড়ক অবরোধ করে। এতে সড়কের দুই পাশে যানজট দেখা দেয়।

খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এ ঘটনায় চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে ট্রাকটি পুলিশি হেফাজতে রয়েছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ